27 C
আবহাওয়া
৮:৫৭ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » র‍্যাব পরিচয়ে অপহরণের চেষ্টা, গ্রেপ্তার ৩

র‍্যাব পরিচয়ে অপহরণের চেষ্টা, গ্রেপ্তার ৩

র‍্যাব পরিচয়ে অপহরণের চেষ্টা, গ্রেপ্তার ৩-ছবি সংগৃহিত

বিএনএ, ঢাকা: রাজধানীর মহাখালী ফ্লাইওভারে দুই ব্যক্তিকে অপহরণের চেষ্টার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে বনানী থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের একজন নিজেকে র‍্যাব সদস্য বলে পরিচয় দিয়েছেন। । গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন আরিয়ান আহমেদ জয় (২৩), আল মোমেন (২৬) ও ফরহাদ হোসেন (২২)।

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আযম মিয়া।

তিনি বলেন, শুক্রবার রাতে মহাখালী ফ্লাইওভার থেকে র‍্যাব সদস্য পরিচয়ে দুই ব্যক্তিকে অপহরণের চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে।  মামলার বাদী শহিদুল ইসলাম এ ঘটনার একজন ভুক্তভোগী। গ্রেপ্তারকৃতদের মধ্যে আল মোমেন নিজেকে র‍্যাব সদস্য পরিচয় দিয়েছেন। তার পরিচয় আমরা যাচাই-বাছাই করে দেখছি। গ্রেপ্তার হওয়া বাকি দুজনের মধ্যে একজন গাড়িচালক এবং অপরজন আল মোমেনের আত্মীয়।

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুই ব্যক্তি প্রাইভেটকারে গন্তব্যে যাচ্ছিলেন। রাত ২টার দিকে মহাখালী ফ্লাইওভারের মাঝামাঝি পোঁছালে পেছন থেকে একটি গাড়ি এসে তাদের গতিরোধ করে। ওই গাড়িতে থাকা চার ব্যক্তি নিজেদের র‍্যাব পরিচয় দিয়ে ওই দুই ব্যক্তিকে অস্ত্র দেখিয়ে হাতকড়া পরান। হাতকড়া পরানোর পর তারা ভুক্তভোগীদের মারধর করেন।
বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ