30 C
আবহাওয়া
৪:৩৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে মহিলার স্বর্ণ-টাকা লুট

মিরসরাইয়ে মহিলার স্বর্ণ-টাকা লুট

মিরসরাইয়ে মহিলার স্বর্ণ-টাকা লুট-ফাইল ছবি

বিএনএ,মিরসরাই (চট্টগ্রাম) : চট্টগ্রামের মিরসরাইয়ে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের পর এবার ডি‌বি পু‌লিশ প‌রিচ‌য়ে প্রতারণার ঘটনা ঘ‌টে‌ছে। প্রতারকচক্র বেগম পারুল আক্তার নামে এক পথচারী থেকে স্বর্নালংকার ও নগদ টাকা লুট করে নিয়েছে। শনিবার (২০ নভেম্বর) মিরসরাই পৌরসদরের ফুটওভার ব্রিজ এলাকায় এঘটনা ঘটে। এ ঘটনায় পারুল আক্তার মিরসরাই থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

বেগম পারুল আক্তার জানান, শনিবার সকালে তিনি চট্টগ্রাম যাওয়ার জন্য পৌরসদরের ফুটওভার ব্রিজ দিয়ে রাস্তা পার হ‌চ্ছি‌লেন। কয়েক সিঁড়ি উঠার পর ৩ জন লোক ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার সাথে জেরা শুরু করে। এক পর্যায়ে তারা তাকে ব্রিজ থেকে নামিয়ে বাজারের দক্ষিণ দিকে নিয়ে যায় এবং তার পরণে থাকা হাতে, গলায় ও কানের স্বর্ণালংকারগুলো অবৈধ দাবি করে সব গুলো খুলে নেয়।

এসময় তার সাথে থাকা ১০ হাজার নগদ টাকাও তারা নিয়ে নেয়। অতপর তাকে থানায় যোগাযোগ করতে বলে মহাসড়কের পশ্চিম পাশ থেকে পূর্ব পাশে গিয়ে একটি গাড়িতে করে প্রতারকচক্র দ্রুত চলে যায়। প্রতারকচক্রের মধ্যে একজন মহিলাও ছিল। বিষয়টি তিনি লিখিতভাবে মিরসরাই থানাকে জানিয়েছেন।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, প্রতারণার শিকার ওই মহিলা থানায় এসে ঘটনা জানিয়েছে। তিনি থানায় এসে একটি অভিযোগ দিলেও পরে তা নিয়ে গেছেন। এরপরও বিষয়টি নিয়ে আমরা খোঁজখবর নিয়ে দেখছি।

বিএনএনিউজ২৪.কম/আশরাফ/আমিন

Loading


শিরোনাম বিএনএ