29 C
আবহাওয়া
৫:১৮ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » ‘সবার ধর্ম পালনের অধিকার সমুন্নত রেখেছেন শেখ হাসিনা’

‘সবার ধর্ম পালনের অধিকার সমুন্নত রেখেছেন শেখ হাসিনা’


বিএনএ,চট্টগ্রাম :আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিন বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। বঙ্গবন্ধুর নেতৃত্বে সকল সম্প্রদায়ের মানুষ বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে বিজয় ছিনিয়ে এনেছিল। মহান মুক্তিযুদ্ধের চেতনায় রাষ্ট্র পরিচালনা করে জাতির জনকের কন্যা এ দেশে সকল সমপ্রদায়ের নিজ নিজ ধর্ম প্রতিপালনের অধিকার সমুন্নত রেখেছেন।”

শুক্রবার(২০ অক্টোবর) চট্টগ্রাম নগরীর গোসাইলডাঙ্গাস্থ  একতা গোষ্ঠী সার্বজনীন দুর্গোৎসবের শুভারম্ভ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামীলীগ এর কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার।

মিজানুর রহমান মজুমদার  বলেন,যে কোনো মূল্যে প্রধানমন্ত্রীর নেতৃত্বে সাম্প্রদায়িক সম্প্রীতির অর্জন আমাদের ধরে রাখতে হবে। এ অর্জন যাতে বিনষ্ট না হয় সেজন্য শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের ধারাবাহিকতা প্রয়োজন।

তিনি আরও বলেন, এদেশে সকল ধর্ম ও বর্ণের মানুষ যুগ যুগ ধরে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার সকল ধর্ম ও বর্ণের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন। আগামীতেও তা অব্যাহত থাকবে।

এ ছাড়া  পূজা শুভারম্ভ ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে  আয়োজক কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক সহ গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এ সময় দু:স্থ ব্যাক্তির মাঝে বস্ত্র বিতরণ করেন সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন ও আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান মজুমদার।

 

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার