30 C
আবহাওয়া
১:২২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ২ দিন চট্টগ্রামের কয়েকটি এলাকায় বিদ্যুৎ থাকবেনা

২ দিন চট্টগ্রামের কয়েকটি এলাকায় বিদ্যুৎ থাকবেনা

২ দিন চট্টগ্রামের কয়েকটি এলাকায় বিদ্যুৎ থাকবেনা

বিএনএ চট্টগ্রাম: জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বৃহস্পতিবার ও শুক্রবার নির্দিষ্ট সময় পর্যন্ত চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বুধবার (২০ অক্টেবার) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ২১ ও ২২ অক্টোবর হাটহাজারী, কালুরঘাট, স্টেডিয়াম, পাহাড়তলী ও হালিশহর এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান: সকাল ৮টা থেকে বেলা ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ কালুরঘাটের আওতাধীন কালুরঘাট-১২ (আংশিক) ও কালুরঘাট-১৫ (আংশিক) ফিডারের ওসমানিয়া গ্লাস ফ্যাক্টরি, মৌলভী পুকুর পাড়, জিকে স্টীল, নুরুল হক কন্ট্রাক্টর বাড়ি, চান্দের বাড়ি, সানোয়ারা আ/এ, পাঠানিয়াগোদা, খ্রিস্টানপাড়া, শহীদপাড়া, বহদ্দারহাট মদিনা হোটেল সংলগ্ন এলাকা, রুপালী আ/এ, বহদ্দারহাট বাস টার্মিনাল, এজাজ হাউজিং ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৬টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ পাহাড়তলী এর আওতাধীন ১১ কেভি ফিডার নং এইচ-০১ (আংশিক), এইচ-০৩ (আংশিক), এইচ-১২ (আংশিক) ও এইচ-১৮ (আংশিক) এর আওতায় বিটাক বাজার, বিসিক, সাগরিকা, স্টেডিয়াম, দক্ষিণ কাট্টলী, কালীবাড়ি, এমপি সাহেবের বাড়ি, ধোপা পাড়া, বিডি ফুড, কুলাল পাড়া রোড, মুরগী ফার্ম ও আশপাশ এলাকাগুলোতে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।

সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ হাটহাজারী’র আওতাধীন ফতেহাবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফতেহাবাদ-০১ নম্বর ফিডারের আওতায় পশ্চিম ছড়ারকুল এলাকা।

সকাল ৬টা থেকে বেলা ১১:৩০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ স্টেডিয়াম এর আওতাধীন ১১ কেভি ফিডার এইচ-২০ (আংশিক) এর আওতায় গাজীশাহ লেইন, চট্টেশরী রোড (আংশিক) ও আশপাশ এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৭টা থেকে বেলা ১১টা: বিক্রয় ও বিতরণ বিভাগ হালিশহরের আওতাধীন হারিশহর ১৩২/৩৩ কেভি উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি সিইপিজেড ও ৩৩ কেভি আগ্রাবাদ সার্কিট-০২ এবং হালিশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি র‌্যাব-০৭।

কাজ শেষ হলে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানায় বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে তারা।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ