28 C
আবহাওয়া
১:০১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৭, ২০২৪
Bnanews24.com
Home » পদোন্নতি পেয়ে যুগ্মসচিব হলেন ২২ উপসচিব

পদোন্নতি পেয়ে যুগ্মসচিব হলেন ২২ উপসচিব

যুগ্মসচিব হলেন আরও ২২ কর্মকর্তা

বিএনএ,ঢাকা: পদোন্নতি পেয়ে যুগ্মসচিব হলেন আরও ২২ উপসচিব। এর আগে গতকাল রোববার ২০১ কর্মকর্তাকে উপসচিব থেকে যুগ্মসচিব পদে পদোন্নতি দেওয়া হয়।

মঙ্গলবার (২০ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, পদোন্নতি পাওয়া কর্মকর্তারা চাকরিতে যে তারিখ থেকে কনিষ্ঠ কর্মকর্তা থেকে অতিক্রান্ত হয়েছেন, সেই তারিখ থেকে তাদের পদোন্নতি কার্যকর হবে এবং তারা বকেয়া আর্থিক সুবিধা পাবেন।
পদোন্নতির আদেশে উল্লিখিত কর্মস্থল থেকে কোনো কর্মকর্তার দপ্তর বা কর্মস্থল এরই মধ্যে পরিবর্তন হলে কর্মরত দপ্তরের নাম বা ঠিকানা উল্লেখ করে যোগদানপত্র দাখিল করবেন। পরবর্তীতে কোনো কর্মকর্তার বিরুদ্ধে কোনো ধরনের বিরূপ বা ভিন্নরূপ তথ্য পাওয়া গেলে তার ক্ষেত্রে এই আদেশের প্রয়োজনীয় সংশোধন বা বাতিল করার অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করে। সরকারের যুগ্মসচিব পদে পদোন্নতি পাওয়া কর্মকর্তারা সরাসরি সিনিয়র সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয় বরাবর অথবা ই-মেইলে অনলাইনে যোগদানপত্র দাখিল করতে পারবেন।

এর আগে শেখ হাসিনা সরকারের সময় পদোন্নতি বঞ্চিত ২০১ কর্মকর্তাকে উপসচিব থেকে যুগ্মসচিব পদে পদোন্নতি দিয়েছে সরকার। নিয়মানুযায়ী পদোন্নতির পর তাদের জনপ্রশাসনের বিশেষ ভারপ্রাপ্ত (ওএসডি) কর্মকর্তা করা হয়েছে।

বিএনএ নিউজ/ রেহানা/হাসনা

Loading


শিরোনাম বিএনএ