24 C
আবহাওয়া
৩:৪৪ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » জাবিতে মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু

জাবিতে মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু

জাবিতে মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু

বিএনএ, জাবি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মার্কেটিং বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে ‘মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশন- জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি (এমএএজেইউ)’ আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে। শুক্রবার (২০ মে) বিকাল চারটায় বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদে আয়োজিত এক অনুষ্ঠানে কেক কেটে এ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু করা হয়।
পরে মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ১২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটিতে মার্কেটিং বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক মো. কাশেদুল ওহাব তুহিনকে আহ্বায়ক করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- যুগ্ম-আহ্বায়ক আরিফুল ইসলাম শিবলু, মো. আহসানুজ্জামান খান, জি এম ইকরাম উদ্দিন সফি, মো. জহিরুল ইসলাম শিমুল, নজিবুল হক বিশ্বাস, লাইজু তামান্না, মো. মুজাহিদুল ইসলাম, সিফাত জামান খান, রাব্বির আহসান, প্রান্ত চন্দ্র শীল ও সুরাইয়া খানম।
জাবিতে মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু
অনুষ্ঠানে মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নবগঠিত কমিটির আহ্বায়ক মো. কাশেদুল ওহাব তুহিন বলেন, মার্কেটিং বিভাগের বর্তমান শিক্ষার্থীদের নেটওয়ার্কিং ও স্কিল ডেভেলপমেন্ট, অসচ্ছল শিক্ষার্থীদের সহায়তা ও বৃত্তি প্রদান এবং মার্কেটিং বিভাগ ও বিজনেস স্টাডিজ অনুষদের ডিজিটালাইজেশনের পাশাপাশি সামগ্রিক উন্নয়নে প্রাক্তনদের অংশীদার করার লক্ষ্যে এ অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করা হয়েছে।
বিজনেস স্টাডিজ অনুষদের ডিন সহযোগী অধ্যাপক নীলাঞ্জন কুমার সাহা বলেন, বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রয়োজনীয়তা রয়েছে। বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে অ্যালামনাই অ্যাসোসিয়েশন ভূমিকা পালন করে। কারণ এর মাধ্যমে বিভাগের বর্তমান শিক্ষার্থীরা সাবেক শিক্ষার্থীদের সঙ্গে যোগাযোগের সুযোগ পাবে। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক নিগার সুলতানা, মো. আরিফুল হক, মো. রাকিবুল হাসান, ফারহানা সেহরীন, সহকারী অধ্যাপক সাজু সাহা, মো. শরিফুল ইসলাম, প্রভাষক সাবেকুন নাহার সেতু ও মো. মুজাহিদুল ইসলাম প্রমুখ।
বিএনএ/ সানভীর ইসলাম , ওজি

Loading


শিরোনাম বিএনএ