39 C
আবহাওয়া
৪:০০ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে স্বপ্নের বাড়ি পাচ্ছে ৪৩৯ ভূমিহীন পরিবার

রাঙামাটিতে স্বপ্নের বাড়ি পাচ্ছে ৪৩৯ ভূমিহীন পরিবার


বিএনএ, রাঙামাটি: রাঙামাটিতে স্বপ্নের বাড়ি পাচ্ছে বিভিন্ন উপজেলার ৪৩৯ জন ভূমি ও গৃহহীন পরিবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্পের বাড়িতে ঠাঁই হবে তাদের।

বুধবার (২২ মার্চ) ৪৩৯ টি বাড়িসহ দেশের বিভিন্ন এলাকার আশ্রয়ণের বাড়ি চতুর্থ ধাপে ভিডিও কনফারেন্সের মাধ্যমে হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (২০ মার্চ) রাঙামাটি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান জেলা প্রশাসক।

জেলা প্রশাসক মিজানুর রহমান জানান, রাঙামাটিতে চতুর্থ ধাপে বাড়ি পাচ্ছেন ৪৩৯ জন ভূমি ও গৃহহীন পরিবার। ঘরগুলো করা হয়েছে উপকারভোগীদের পূণর্বাসন করার জন্য। ভূমি ও গৃহহীন মানুষগুলো বাড়ি পেয়ে অনেক আনন্দিত ও খুশি।

এবার চতুর্থ ধাপে সদর উপজেলায় ৮৪ টি, নানিয়ারচর উপজেলায় ২৭ টি, কাউখালী উপজেলায় ৪১ টি, বাঘাইছড়ি উপজেলায় ৮০ টি, বরকল উপজেলায় ৪০ টি, লংগদু উপজেলায় ৮৩ টি, জুরাছড়ি উপজেলায় ৭০ টি এবং রাজস্থলী উপজেলায় ১৪টি পরিবার ঘর পাবেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম ফেরদৌস ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাইফুল ইসলাম, রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাসাদ্দিক কবীর প্রমুখ।

বিএনএ/ছোটন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ