34 C
আবহাওয়া
১২:৫৮ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকাস্থ বোয়ালখালীর শিক্ষার্থীদের নেতৃত্বে আজাদ-রায়হান

ঢাকাস্থ বোয়ালখালীর শিক্ষার্থীদের নেতৃত্বে আজাদ-রায়হান


বিএনএ, ঢাবি: ঢাকায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যয়নরত চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার শিক্ষার্থীদের সংগঠন“বোয়ালখালী স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, ঢাকা”–এর ২০২৩ নতুন কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেয়া হয়েছে। কমিটিতে আজাদ হোসাইনকে সভাপতি এবং মোহাম্মদ আব্বাস রায়হানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সংগঠনের সদ্য সাবেক সভাপতি-সাধারণ সম্পাদক ও উপদেষ্টাগণের উপস্থিতিতে অনুষ্ঠিত এক সাধারণ সভায় এই আংশিক কমিটি ঘোষণা করা হয়। সভায় আগামী এক মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার সুপারিশ করা হয়।

নবনির্বাচিত সভাপতি আজাদ হোসাইন ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। এবং সাধারণ সম্পাদক আব্বাস রায়হান ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুদ্রণ ও প্রকাশনা অধ্যয়ন বিভাগের চতুর্থ বর্ষে অধয়নরত।

নতুন কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি জান্নাতুল মাওয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ছৈয়দ মোছাদ্দেকুন নবী মওলা, সাংগঠনিক সম্পাদক জাহেদ হোসেন, হেলাল হোসেন ও রিয়াজুল ইসলাম। এদের মধ্যে রিয়াজুল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও অন্যান্যরা ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধয়নরত।

নতুন সভাপতি আজাদ হোসাইন বলেন, শুরু থেকেই ঢাকা শহরে আমাদের বোয়ালখালীর শিক্ষার্থীদের একমাত্র আশা ও ভরসার জায়গা—বোয়ালখালী স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশনের প্রতি ছিলো আমার গভীর টান। এর জোরেই আজ সে সংগঠনের গুরু দায়িত্বে পদার্পণ করলাম। আশা ব্যক্ত করছি সংগঠনকে ভবিষ্যতে আরও সাফল্যমণ্ডিত করব। এই লক্ষ্য অর্জনে সংগঠনের সকল সদস্য, সাবেক ও উপদেষ্টাগণের সহযোগিতা কামনা করছি।

সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্বাস রায়হান বলেন, বিশ্ববিদ্যালয় জীবনের শুরু থেকেই সংগঠনের সাথে আমার সম্পৃক্ততা ছিল। সংগঠনের সকলের কাছ থেকে এই অবধি অনেক ভালোবাসা এবং আন্তরিকতা পেয়েছি। এটি বিশ্ববিদ্যালয় জীবনের অন্যতম প্রাপ্তি। এরই ধারাবাহিকতায় আরোপিত দায়িত্বের প্রতি দায়বদ্ধ থেকে কাজ করব। বোয়ালখালীর শিক্ষার্থীদের উন্নয়নই এই কমিটির প্রধান লক্ষ্য হবে।

সভায় সদ্য সাবেক সভাপতি মোহাম্মদ মিনহাজ, সাধারণ সম্পাদক তুলি বসাক, উপদেষ্টা মোহাম্মদ আসিফ নিয়াজ এবং অভি দাশ প্রিতম সহ সংগঠনের সদস্যগণ উপস্থিত ছিলেন।

বিএনএ/মোছাদ্দেক, ওজি

Loading


শিরোনাম বিএনএ