30 C
আবহাওয়া
১২:১২ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বুঝিয়ে দেওয়া হলো গুলশানের ভবনটি

বুঝিয়ে দেওয়া হলো গুলশানের ভবনটি

আগুন

বিএনএ ডেস্ক: রাজধানীর গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডের ১২ তলা বিশিষ্ট ২ নম্বর বাড়িতে উদ্ধার কাজ শেষে করেছে ফায়ার সার্ভিস, নৌবাহিনী ও সেনাবাহিনীর সদস্যরা। এরপর ভবনটি পুলিশ ও মালিকের হেফাজতে দিয়ে দেওয়া হয়েছে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১ টার দিকে এ তথ্য জানিয়েছেন ঢাকা নৌ-অঞ্চলের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আশিকুর রহমান।

তিনি বলেন, ‘আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে এখানে আগুন লাগে। খবর পাওয়া মাত্র ঢাকা নৌ-অঞ্চলে পানিসহ থাকা তিনটি টিম এখানে ছুটে আসে। তবে, উৎসুক জনতার জন্য একটু অসুবিধা হয়েছে।’

রোববার সন্ধ্যা ৭টার দিকে গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডে ১২ তলা আবাসিক ভবনটিতে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিটের প্রায় চার ঘণ্টার চেষ্টায় রাত ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিসের সঙ্গে যোগ দেন সেনা, নৌ ও বিমানবাহিনীর সদস্যরাও। বিমানবাহিনীর সদস্যদের হেলিকপ্টারে টহল দিতেও দেখা যায়।

ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইনউদ্দিন বলেন, ‘ভবনটি থেকে ২২ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। তার মধ্যে একজন মারা গেছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।‌‌ এছাড়াও আরও তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। বাকিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। ‌তবে ভবনটিতে এই মুহূর্তে আর কোনো ব্যক্তি আটকা নেই বলে জানান তিনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ