39 C
আবহাওয়া
৪:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীর গুলশানে গ্যাস বিস্ফোরণ, দুই কানাডা প্রবাসী দগ্ধ

রাজধানীর গুলশানে গ্যাস বিস্ফোরণ, দুই কানাডা প্রবাসী দগ্ধ

গ্যাস বিস্ফোরণ

বিএনএ, ঢাকা : রাজধানীর গুলশান বারিধারার বাসায় জমে থাকা গ্যাস বিস্ফোরণে দুই কানাডা প্রবাসী দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন, জারিফ আহসান (৩৫)ও আসিফ সাদেক (৪৮)। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধদের মধ্যে আসিফের অবস্থা আশঙ্কাজনক।রোববার(২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে গুলশানের বারিধারা বাসায় এ ঘটনা ঘটে।

তাদের আত্মীয় জুনায়েদ আহমেদ বলেন, বারিধারার ৬ নম্বর রোডের ষষ্ঠ তলা ভবনের নিচতলায় গ্যাস বিস্ফোরণ হয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নেওয়া হয়। অবস্থার অবনতি হলে নিয়ে আসা হয় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব জানান, আহসানের শরীরের ৮ শতাংশ দগ্ধ হয়েছে ও আসিফ সাদেক দগ্ধ হয়েছেন ৮০ শতাংশ।আসিফ সাদেককে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তবে জারিফকে রাখা হয়েছে অবজারভেশনে, তিনি শঙ্কামুক্ত।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, গুলশান থেকে দুই প্রবাসীকে দগ্ধ অবস্হায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ