40 C
আবহাওয়া
৪:১৮ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » নেইমারের ‘ভুলে’ হারল পিএসজি

নেইমারের ‘ভুলে’ হারল পিএসজি

নেইমার

বিএনএ স্পোর্টস ডেস্ক: লিগ ওয়ানের চলতি মৌসুমে দ্বিতীয়বারের মতো হারল পিএসজি। ঘরের মাঠে দুর্দান্ত প্রথমার্ধ কাটানো নঁতে ৩-১ গোলে হারিয়ে দিয়েছে ফরাসি জায়ান্টদের। অক্টোবরের পর লিগে এই প্রথম হারল মাউরিসিও পচেত্তিনোর দল। ম্যাচের শুরুতেই এগিয়ে যায় নঁতে। কোলো মুয়ানি চতুর্থ মিনিটে খুঁজে নেন পিএসজির জাল।

এরপর সমতায় ফিরতে একের পর এক আক্রমণ চালায় মেসি-নেইমার-এমবাপ্পের নিয়ে গড়া পিএসজির আক্রমণভাগ। কিন্তু সতীর্থদের দারুণ উজ্জীবিত রাখেন নঁতে গোলরক্ষক আলবান লাফোন্ত। ১৬তম মিনিটে মার্লিনের গোলে ব্যবধানটাও দ্বিগুণ করে নেয় স্বাগতিকেরা।

এরপর ব্লাসের পেনাল্টি থেকে প্রথমার্ধের যোগ করা ষষ্ঠ মিনিটে ব্যবধানটা ৩-০ করে নঁতে। বিরতিতে ফিরেই মেসির অ্যাসিস্টে নেইমারের গোলে ম্যাচে ফেরার আভাস দেয় পিএসজি। কিন্তু ৫৯তম মিনিটে একটি সুযোগও হারান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। পেনাল্টি মিস করে বসেন নেইমার।

এই ম্যাচে নঁতের জয়ের নায়ক গোলরক্ষক লাফোন্ত। দলের ব্যবধান ১-০ থাকার সময়ে মেসির চেষ্টা দারুণভাবে রুখে দেন তিনি। এমবাপ্পেকেও হতাশ করেন তিনি। এরপর অতিরিক্ত সময়ে ভাইনালদামও সুযোগ হাতছাড়া করেন।

ক্লাব ক্যারিয়ারের ৮০০তম ম্যাচ খেলতে নেমে হারলেন মেসি। তবে হারলেও ২৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে লিগ ওয়ানের তালিকায় শীর্ষে আছে পিএসজি। ৪৬ পয়েন্ট নিয়ে দুইয়ে মার্শেই। ৩৮ পয়েন্ট নিয়ে পাঁচে নঁতে।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ