26 C
আবহাওয়া
২:৩৫ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » আর্জেন্টিনার জয়ে কাঁদছিলেন পরীমণি

আর্জেন্টিনার জয়ে কাঁদছিলেন পরীমণি

পরীমণি

বিনোদন ডেস্ক: ফ্রান্সের টানা ১২০ মিনিটের হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ট্রাইবেকারে জ্বলে ওঠে আর্জেন্টিনা। প্রতিপক্ষ ফ্রান্সকে পরাস্ত করে দখল করে নেয় বিশ্বকাপের সোনালি ট্রফি।

রুদ্ধশ্বাস লড়াই শেষে এমন জয়ে আবেগী হয়ে পড়েছিলেন আর্জেন্টাইন সমর্থকরা। অনেকেই অশ্রু সংবরণ করতে পারেননি। ঢালিউড অভিনেত্রী পরীমণিও তাদের একজন। মেসিদের জয়ের আনন্দে বোকার মতো কাঁদছিলেন তিনি। সামাজিক মাধ্যমে এ কথা জানিয়েছেন পরীমণি নিজেই।

বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি জেতার পর পরীমণি নিজের ফেসবুকে লিখেছেন, ‘আমি কেমন বোকার মতো এখনও কানতেছি (কাঁদছি)!’ এ সময় তিনি স্বামী শরিফুল রাজকে মেনশন করে লেখেন, ‘রাজ তাড়াতাড়ি আমাকে নিয়ে আর্জেন্টিনা চলো।’

দীর্ঘ ৩৬ বছর পর আর্জেন্টিনার এই জয় পরীমণির হৃদয়ে মেখে দিয়েছে প্রশান্তির ছাপ। তা বোঝা গেছে এ নায়িকার আরও একটি পোস্টে। মেসিদের জয়ের কিছুক্ষণ পরই তিনি লিখেছেন, ‘শান্তি, শান্তি, শান্তি।’

আর্জেন্টিনা দলের কঠিন সমর্থক পরীমণি। বিশেষ করে লিওনেল মেসির জন্য পাগল এ তারকা। বিশ্বকাপ শুরুর দিন থেকেই উন্মাদনায় মেতে আছেন তিনি। প্রিয় দলের খেলার সময় নেট মাধ্যমে আকাশি-সাদা জার্সি গায়ে জড়িয়ে তোলা ছবি প্রকাশ করেছেন। আবার কখনও কখনও মেসিকে পাঠিয়েছেন উড়ন্ত চুমু। এবার প্রিয় ফুটবল দলের চূড়ান্ত জয়ে অশ্রুসিক্ত হলেন এ নায়িকা।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ