31 C
আবহাওয়া
১:১৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিটের বাড়িতে হামলার অভিযোগ

মিরসরাইয়ে কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিটের বাড়িতে হামলার অভিযোগ

মিরসরাইয়ে কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিটের বাড়িতে হামলার অভিযোগ

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম): মিরসরাই উপজেলা যুবলীগের সহ-সভাপতি আশরাফুল কামাল মিঠু ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানার নেতৃত্বে কেন্দ্রীয় যুবলীগের সদস্য নিয়াজ মোর্শেদ এলিটের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে। হামলায় মিরসরাই উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের ২৫ থেকে ৩০ জন অংশগ্রহণ করে। এসময় তারা বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় ও ফাঁকা গুলি ছোড়ে বলে অভিযোগ।

সোমবার (১৯ নভেম্বর) দুপুর দুইটার পর ১২ নং খৈয়াছড়া ইউনিয়ন ৮ নং ওয়ার্ড নয়দুয়ারীয়া নিয়াজ মোর্শেদ এলিটের বাড়িতে এই ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে নিয়াজ মোর্শেদ এলিট জানান, সোমবার সকাল থেকে মিরসরাইয়ের প্রতিবন্ধী সংগঠনের মাধ্যমে উপজেলার ১০ জন প্রতিবন্ধীকে হুইলচেয়ার বিতরণ করি। অনুষ্ঠানের শেষে মিরসরাই উপজেলা যুবলীগের সহ-সভাপতি আশরাফুল কামাল মিঠুর ডান হাত আলমগীর ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানার নেতৃত্বে ছাত্রলীগ যুবলীগের ২৫ থেকে ৩০ জনের একটি দল আমার বাড়ির বাইরে ককটেল বিস্ফোরণ ঘটায় ও ফাঁকা গুলি ছোড়ে। আমি শব্দ শুনে ঘর থেকে বের হয়ে তাদের সাথে কথা বলতে চাইলে তারা আক্রমনাত্মক আচরণ করে আমার সাথে। তাদের এমন আচরণে উপরের মহলের কারো ইন্ধন থাকতে পারে। তারা চায়না একটি নির্দিষ্ট পরিবারের বাইরে কেউ মিরসরাইয়ে আওয়ামীলীগ রাজনৈতিক নেতৃত্বে আসুক। এব্যাপারে মিরসরাই থানায় মামলার প্রস্তুতি চলছে।

মিরসরাই উপজেলা যুবলীগের সহ-সভাপতি আশরাফুল কামাল মিঠু জানান, এব্যাপারে আমি কিছু জানিনা। আমার কোন অনুসারী সেখানে গিয়েছে এমন কোন তথ্য আমার কাছে নেই। সেখানে যদি কোন কিছু হয়েও থাকে সেখানে আমার কোন সম্পৃক্ততা নেই আমাকে অযথা কোন বিষয়ে না জড়াতে অনুরোধ করছি।
মিরসরাই ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা জানান, আমি আজকে তার বাড়ির আশেপাশে যাইনি। তারপরও কোন ভিডিওতে কাউকে দেখে আমার মতো লাগে তাতে আমার করার কিচ্ছু নাই।

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কবির হোসেন জানান, কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিট এর বাড়িতে কোন হামলার ঘটনা এখনো আমার জানা নেই।

বিএনএ/ আশরাফ উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ