34 C
আবহাওয়া
১২:৩১ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানী থেকে নিখোঁজ ৩ বোনের সন্ধান পেয়েছে র‌্যাব

রাজধানী থেকে নিখোঁজ ৩ বোনের সন্ধান পেয়েছে র‌্যাব

রাজধানী থেকে নিখোঁজ ৩ বোনের সন্ধান পেয়েছে র্যা ব

বিএনএ ঢাকা; রাজধানীর আদাবর থেকে নিখোঁজ হওয়া তিন বোন রোকেয়া (১৮), জয়নব আরা (১৭) ও খাদিজা আরা (১৬)’র সন্ধান পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তারা যশোরে অবস্থান করছে বলে নিশ্চিত হয়েছে সংস্থাটি।

তিন বোন, দাদি ও চাচার সঙ্গে কথা বলে র‍্যাব জানিয়েছে, অসুস্থ বাবাকে দেখতে কাউকে না জানিয়েই তারা যশোরে চলে যায়। সেখানে বাবার বাসায় রয়েছে। ২১ নভেম্বর পরীক্ষা থাকায় শনিবার তাদের ঢাকায় ফেরার কথা আছে।

শুক্রবার (১৯ নভেম্বর) রাতে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব সদর দফতরের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক এম এম ইমরান খান । তিনি জানিয়েছেন, বর্তমানে ওই তিন বোন যশোরে বাবার বাসায় অবস্থান করছে।

তাদের খালা সাজেদা নওরীন বলেন, বিকেলের দিকে র‍্যাব-২’র পক্ষ থেকে তাকে জানানো হয়েছে, ৩ বোন যশোরে আছে। অসুস্থ বাবাকে দেখতে নাকি তারা সেখানে গেছে। তাদের চাচা সোহেলের সঙ্গে কথা হয়েছে। সোহেল জানিয়েছেন তিন বোন সেখানেই আছে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) কাউকে কিছু না বলে আদাবরের বাসা থেকে বেরিয়ে যায় তারা। তিনজনই টিকটকের সঙ্গে জড়িত ছিল। বাসা থেকে বের হয়ে যাওয়ার সময় তারা বই-খাতা, পরীক্ষার অ্যাডমিট কার্ড, রেজিস্ট্রেশন কার্ডসহ সবকিছু নিয়ে যায়। সঙ্গে মোবাইল ফোন ছিল না। তাদের মা তিন বছর আগে মারা যান, বাবা যশোরে গিয়ে অন্যত্র বিয়ে করেন। ৩ বোনের নিখোঁজের বিষয়ে আদাবর থানায় জিডি করা হয়েছে।

জিডির পর বিষয়টির গুরত্বের সঙ্গে তদন্ত শুরু করে র‌্যাব-২। তথ্য প্রযুক্তির সহায়তায় নিখোঁজ তিন বোনের অবস্থান শনাক্তে চেষ্টা চালায় তারা। শুক্রবার বিকেলে তাদের বাবার সঙ্গে কথা বলার চেষ্টা করেন র‍্যাব-২ এর কর্মকর্তারা। তবে তিনি অসুস্থতার জন্য কথা বলতে পারেননি। এরপর দাদী ও চাচার সঙ্গে কথা তিন বোনের অবস্থান সম্পর্কে নিশ্চিত হন কর্মকর্তারা।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ