38 C
আবহাওয়া
৩:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » আনােয়ারায় মাস মেরিন একাডেমিতে সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

আনােয়ারায় মাস মেরিন একাডেমিতে সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

আনােয়ারায় মাস মেরিন একাডেমিতে সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম) :চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বেসরকারি মেরিন একাডেমী মাস মেরিন একাডেমীতে রেটিংস ৭ম ব্যাচের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ ও প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

বুধবার( ১৯ অক্টোবর) সকালে একাডেমির প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত এই কুচকাওয়াজ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন বাংলাদেশ মেরিন একাডেমীর কমান্ড্যান্ট ড.সাজিদ হোসেন।
মাস মেরিন একাডেমিতে সমাপনী কুচকাওয়াজ

অনুষ্ঠানের মাস গ্রুপের চেয়ারম্যান ও মাস মেরিন একাডেমির অধ্যক্ষ ইঞ্জিনিয়ার আলহাজ্ব এম এ কাসেমের সভাপতিত্বে বিশেষ অতিথি ক্যাপ্টেন আতাউর রহমান, ব্যবস্হাপনা পরিচালক শাহেদা কাশেম, উপ ব্যবস্হাপনা পরিচালক সাবরিনা কাশেম, পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ সাদেক, আবদুল্লাহ মো.সায়েম, ম্যানেজার মো.নুরুল আবছার।

সমাপনী অনুষ্ঠানে কুচকাওয়াজ শেষে প্রধান অতিথির বক্তব্যে ড. সাজিদ হোসেন বলেন, বাংলাদেশ মেরিটাইম দেশের এক উজ্জল ভবিষ্যৎ। সমুদ্র সৈকতকে অর্থনৈতিক অঞ্চলে পরিণত করতে এসব তরুণ মেরিনারদের ভূমিকা অপরিসীম। সমুদ্র সৈকত বাংলাদেশের একটি অমুল্য সম্পদ। বর্তমানে দেশ বিদেশে এসব মেরিনার  ব্যাপক সুনাম অর্জন করেছে। এই ধারাবাহিকতা অর্জনের জন্য সরকারি মেরিনের পাশ্াপাশি বেসরকারি মেরিন একাডেমীগুলোরও ব্যাপক ভূমিকা রয়েছে।

উল্লেখ্য আনোয়ারা চাতীর চৌমহনী বাজার সংলগ্ন ২০০৭ সালে মাস মেরিন একাডেমীর প্রতিষ্ঠা করেন মাস মেরিন একাডেমীর অধ্যক্ষ ইন্জিনিয়ার আবুল কাশেম। অনুষ্ঠান শেষে ৮০ জন নাবিক কে রেটিংস সনদ দেওয়া হয়।
বিএনএ/এনামুল হক নাবিদ, ওজি

Loading


শিরোনাম বিএনএ