29 C
আবহাওয়া
৭:০৫ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আজ বিসিবিতে যাচ্ছেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ

আজ বিসিবিতে যাচ্ছেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ

আজ বিসিবিতে যাচ্ছেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ

বিএনএ,ঢাকা: অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টার দায়িত্ব নেওয়ার পর প্রথমবারের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) যাবেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

সোমবার(১৯ আগস্ট) দুপুরে বিসিবিতে আসার কথা রয়েছে যুব ও ক্রীড়া উপদেষ্টার।

বিসিবির এক সূত্র থেকে জানা যায়, কার্যালয় পরিদর্শনের পাশাপাশি বিসিবি পরিচালনার বিষয়ে আনুষ্ঠানিক সিদ্ধান্ত জানাতে পারেন। রোববার সচিবালয়ে বিসিবি কার্যক্রম নিয়ে কথা বলেন তিনি।

যুব ও ক্রীড়া উপদেষ্টা বলেন, ‘বিসিবি সভাপতি বা পরিচালকদের পদত্যাগের বিষয় আমি গণমাধ্যমে দেখেছি। আমি এ ব্যাপারে সরাসরি কিছু পাইনি। এ বিষয়ে আমরা আলোচনা করছি বিভিন্ন স্টেক হোল্ডারদের সঙ্গে ও সাবেক ক্রিকেটারদের সঙ্গে -এ বিষয়ে একটি সমাধানে পৌঁছানোর জন্য।
গঠনতন্ত্র পরিবর্তনের মাধ্যমে দীর্ঘদিন বোর্ডের দায়িত্বে থাকার পথ বন্ধ করার দাবিতে। এ বিষয়ে ক্রীড়া উপদেষ্টা বলেন, ‘বিষয়টি প্রক্রিয়াধীন আছে। আলোচনা চলমান আছে। সমাধানে পৌঁছানোর আগ পর্যন্ত মন্তব্য করতে চাইনা। দ্রুততম সময়ের মধ্যে জানতে পারবেন।’

ধারণা করা হচ্ছে সফরে গিয়ে বিসিবির বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন ক্রীড়া উপদেষ্টা।

শনিবার (১৭ আগস্ট) ফারুক আহমেদের সঙ্গে বৈঠক করেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।এরপরই খবর বের হয় বিসিবির অ্যাড-হক কমিটির সভাপতি হতে যাচ্ছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও প্রধান নির্বাচক ফারুক আহমেদ।

ফারুক আহমেদ বলেন, ‘আমার সঙ্গে আলোচনা হয়েছে। বিষয়টি এখনো প্রাথমিক পর্যায়ে। তবে পলিসি মেকিং পর্যায়ে আমার কাজ করতে আপত্তি নেই।

বিএনএনিউজ/রেহানা/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ