29 C
আবহাওয়া
৬:১৮ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » ভারতে সেতুর ওপর বিদ্যুৎস্পৃষ্টে ১৫ জনের মৃত্যু

ভারতে সেতুর ওপর বিদ্যুৎস্পৃষ্টে ১৫ জনের মৃত্যু

ভারতে সেতুর ওপর বিদ্যুৎস্পৃষ্টে ১৫ জনের মৃত্যু

বিএনএ, বিশ্ব ডেস্ক: ভারতের উত্তরাখণ্ড রাজ্যের চামোলিতে একটি সেতুর ওপর ট্রান্সফর্মার বিস্ফোরণের পর বিদ্যুৎস্পৃষ্টে কমপক্ষে ১৫ জনের প্রাণহানি ঘটেছে। বুধবার (১৯ জুলাই) রাতের এই ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন। বিদ্যুৎস্পৃষ্টে হতাহতের এই ঘটনায় উদ্ধার ও ত্রাণ তৎপরতা শুরু করেছে রাজ্য পুলিশ।

বেশ কয়েকটি সর্বভারতীয় গণমাধ্যম জানায়, উত্তরাখণ্ডের চামোলি বিভাগের অলকনন্দ নদীর ওপর অবস্থিত নামামি গাঙ্গেয় প্রকল্পের একটি সেতুর ওপর বৈদ্যুতিক ট্রান্সফর্মার বিস্ফোরণে মর্মান্তিক এ ঘটনা ঘটে। এ ঘটনায় ১৫ জন প্রাণ হারান। নিহতদের মধ্যে আছেন একজন পুলিশের উপপরিদর্শক ও পাঁচজন স্থানীয় নিরাপত্তাকর্মী।

চামোলি বিভাগের পুলিশ সুপার পরমেন্দ্র দোভাল জানান, গতরাতে এ দুর্ঘটনা ঘটে। আমরা ওই গ্রাম থেকে একটি খবর পাই একজন নিরাপত্তারক্ষী (ওয়াচম্যান) বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন। যখন গ্রামবাসীর সঙ্গে পুলিশ ঘটনাস্থলে বিষয়টি তদন্তে যায় তখন আরও ২১ জন বিদ্যুৎস্পৃষ্ট হন এবং গুরুতর আহত হন। বাকিরা হাসপাতালে মারা যান; জীবিতদের অবস্থাও আশঙ্কাজনক।

বিএনএনিউজ/বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার