28 C
আবহাওয়া
৩:০৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পটিয়ায় চোলাই মদসহ আটক ২

পটিয়ায় চোলাই মদসহ আটক ২

পটিয়ায় চোলাই মদসহ আটক ২

বিএনএ, (চট্টগ্রাম): চট্টগ্রামের পটিয়ার ভেল্লাপাড়া এলাকা থেকে ১ হাজার ৪০৬ লিটার চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৯ মে) দুপুরে পটিয়া থানার ওসি প্রিটন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (১৮ মে) দিনগত রাত ১টা ২০ মিনিটের দিকে উপজেলার জিরি ইউনিয়নের ভেল্লাপাড়া এলাকায় ৮ নং ওয়াডের মনু মুন্সির বাড়ির পশ্চিমের গভীর জঙ্গলে অভিযান পরিচালনা করে পটিয়া থানার ওসি প্রিটন সরকারের নেতৃত্বে একটি বিশেষ টিম।

এসময় আবদুল মাবুদ (৩৪) ও মো. রুবেলকে (২৬) আটক করা হয়। পরে তাদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী ১ হাজার ৪০৬ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য সাত লাখ টাকার বেশি বলে জানিয়েছে পুলিশ।

আটক আবদুল মাবুদ উপজেলার জিরি ইউনিয়নের মালিয়ারা এলাকার সিরাজুল হকের পুত্র ও রুবেল একই এলাকার মৃত মুন্সি মিয়ার ছেলে বলে জানা গেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই মাদক ব্যাবসায়ী পুলিশকে জানিয়েছেন, তারা দীর্ঘদিন যাবত এলাকায় তাদের সহযোগীদের সহায়তায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। সে ধারাবাহিকতায় বৃহস্পতিবারও আশপাশের বিভিন্ন জায়গা থেকে মদগুলো সংগ্রহ করে মজুদ করা হয়েছিল। শুক্রবার সকালে তারা তাদের চিহ্নিত মাদক কারবারিদের কাছে হস্তান্তর করার কথা ছিল। কিন্তু তার আগেই তারা পুলিশের হাতে আটক হন।

পটিয়া থানার ওসি প্রিটন সরকার গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জিরি ইউনিয়নের ভেল্লাপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১ হাজার ৪০৬ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে। তারা আশপাশের বিভিন্ন জায়গা থেকে মদগুলো সংগ্রহ করে ঐ এলাকায় মজুদ করেছিল পাচারের উদ্দেশ্যে। দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ