36 C
আবহাওয়া
২:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সংঘবদ্ধ ধর্ষণের পর শিশুকে হত্যা, নদীতে মরদেহ

সংঘবদ্ধ ধর্ষণের পর শিশুকে হত্যা, নদীতে মরদেহ

বিয়ে বাড়িতে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি গ্রেপ্তার

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ধোবাউড়ায় নুসরাত জাহান ওরফে মীম (১১) নামের এক শিশুকে সংঘবদ্ধ ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটেছে। হত্যার পর নদীতে শিশুর মরদেহ ফেলে দেয় ঘাতকরা। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৮ মার্চ) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার কলসিন্দুর নিতাই নদী থেকে মরদেহ উদ্ধার করা হয়। নুসরাত জাহান ওই এলাকার খোকন মিয়ার মেয়ে।

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টিপু সুলতান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওই ভিক্টিম শিশু সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিল। পরে তার পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হয়। খুঁজতে খুঁজতে রাত ৯টার দিকে বাড়ির পাশে নিতাই নদীতে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে রাত ১১ টার দিকে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে। এই ঘটনার পর রোববার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি টিপু সুলতান আরও বলেন, ওই মেয়ে বাড়ি থেকে ফুসলিয়ে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে। ধর্ষণের পর প্রমাণ লোপাট করতে শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ নদীতে ফেলে রেখে চলে যায়।

ঘটনার পর জিজ্ঞাসাবাদের ৪ জনকে আটক করা হয়েছে। প্রাথমিক সুরতহাল প্রতিবেদনে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে জানা গেছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর রহমান, বিএম

Loading


শিরোনাম বিএনএ