34 C
আবহাওয়া
৯:১৮ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » নরসিংদীর যুবকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে থানায় ইরাকি নাগরিক

নরসিংদীর যুবকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে থানায় ইরাকি নাগরিক

নরসিংদীর যুবকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে থানায় ইরাকি নাগরিক

বিএনএ: নরসিংদীর এক যুবকের বিরুদ্ধে অর্থ লোপাটের অভিযোগ করেছেন ইরাকি এক নাগরিক। জানুয়ারি মাসে ঐ অভিযোগ পেয়ে বিষয়টি আইনগতভাবে মীমাংসার উদ্যোগ নিয়েছিল পুলিশ। কিন্তু কোনো সুরাহা না হওয়ায় বিদেশি নাগরিক ফিরে গেছেন দেশে।

টাকার দাবিতে ওই যুবকের গ্রামের বাড়িতে হানা দেয়ার ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। পরে প্রকৃত সত্য উদঘাটন ও প্রবাসীদের ভাবমূর্তি রক্ষায় বিষয়টির গ্রহণযোগ্য সমাধানের দাবি জানিয়েছে গ্রামবাসী।

কর্মচারির বিরুদ্ধে চুরির অভিযোগ নিয়ে বাংলাদেশে আসেন ইরাকি নাগরিক আহমেদ আমীর কাদলুম। তার অভিযোগ, নরসিংদীর যুবক কামরুল হাসান সজিব তার প্রায় ২৪ লাখ টাকা নিয়ে পালিয়ে এসেছে দেশে। সেই টাকা উদ্ধার করতেই এতো দূর আসা তার।

চলতি বছরের ৮ জানুয়ারি কাদলুম হঠাৎ গড়বাড়ি গ্রামে হাজির হলে চাঞ্চল্য দেখা দেয়। তার ছবি ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। একজন আইনজীবীর সহায়তায় শিবপুর থানায় অভিযোগ করেন তিনি। বলেন, কামরুল ইসলাম সজীব যার পাসপোর্টে ছদ্মনাম কালাম মিয়া। তিনি ইরাকে কাদলুমের কর্মচারি ছিলেন। বিভিন্ন সময় গচ্ছিত ২২ হাজার ডলার প্রতারণার মাধ্যমে হাতিয়ে ২০১৯ সালে বাংলাদেশে চলে আসে সজিব। এ নিয়ে কয়েকদিন শালিস চললেও প্রতিবেশি আর স্বজনরা বলছেন, বিদেশি নাগরিক বাড়িতে হাজির হলেও অর্থ লেনদেনের বিষয়ে কিছুই জানে না তারা।

কাদলুমের সাথে লেনদেন থাকার বিষয়টি স্বীকার করলেও টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ অস্বীকার করছেন সজিব।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, ইরাকি নাগরকের অভিযোগ তারা পেয়ছেন। তারা আইনগতভাবে বিষয়টি সমাধানের চেষ্টা করছেন।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ