35 C
আবহাওয়া
১:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » আরাভ ইস্যুতে সাকিবের সঙ্গে আলোচনা সিরিজ শেষে: জালাল ইউনুস

আরাভ ইস্যুতে সাকিবের সঙ্গে আলোচনা সিরিজ শেষে: জালাল ইউনুস

আরাভ ইস্যুতে সাকিবের সঙ্গে আলোচনা সিরিজ শেষে

বিএনএ: আরাভ ইস্যুতে জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে আলোচনা আয়ারল্যান্ড সিরিজ শেষে। এ কথা জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।

শনিবার (১৮ মার্চ) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের প্রথম ওয়ানডে ম্যাচ শেষ হওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন জালাল ইউনুস।

তিনি বলেন, ঘটনার এক দিন পরই সিরিজ শুরু হয়ে গেছে। আইসিসির মিটিংয়ের জন্য বোর্ডের সভাপতি ও সিইও বাইরে আছেন, ওনারা এলে আলাপ-আলোচনা করে ঠিক করব কী করা যায়। বলেন, বিসিবির শৃঙ্খলা কমিটি আছে। ওনারা যদি মনে করেন এখানে কোনো কিছু তদন্ত দরকার, তাহলে তাঁরা দেখবেন। পুরোপুরি তদন্ত না করে মন্তব্য করা ঠিক হবে না।

সাকিবকে নিয়ে চলমান বিতর্ক তাঁর মাঠের পারফরম্যান্সে নেতিবাচক প্রভাব ফেলতে পারে, এমন আশঙ্কা জালাল ইউনুসের। বিষয়টা নিয়ে তাঁর সঙ্গে কথা বলতে তাই আয়ারল্যান্ড সিরিজ শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করতে চান বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধান। বলেন, আগে আমরা ব্যাপারটা সম্পর্কে জানি। এখানে ওর সমর্থন দরকার। ও যদি না জেনে থাকে (রবিউল ইসলাম সম্পর্কে), তাহলে তাকে পরামর্শ দেয়া যায় কি না, উপদেশ দেয়া যায় কি না, আমাদের কোনো নির্দেশনা আছে কি না, সেটা নিয়ে আমরা আলাপ-আলোচনা করতে পারি।

জালাল ইউনুস বলেন, সাকিব শুধু বিসিবিরই সম্পদ নয়, দেশের সম্পদ। তাকে দেখাশোনা করা আমাদের দায়িত্ব।

সবশেষ ইংল্যান্ড সিরিজ শেষে সাকিব এক দিনের জন্য দুবাই গিয়েছিলেন একটি স্বর্ণের দোকান উদ্বোধন করতে। দোকানের মালিক রবিউল ইসলাম ওরফে আরাভ খান পুলিশ হত্যা মামলার পলাতক আসামি। এ ব্যাপারে সাকিবকে আগে থেকেই সতর্ক করেছিল গোয়েন্দা পুলিশ।

সেটি অগ্রাহ্য করে তাঁর স্বর্ণের দোকান উদ্বোধন করতে যাওয়া জন্ম দিয়েছে বিতর্কের। তবে এখন পর্যন্ত সে বিতর্ক থেকে সচেতনভাবেই নিজেদের দূরে সরিয়ে রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ