30 C
আবহাওয়া
৬:১৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালী উপজেলা উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন ৪ প্রার্থী

বোয়ালখালী উপজেলা উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন ৪ প্রার্থী


বিএনএ, বোয়ালখালী (চট্টগ্রাম): চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান শূন্য পদের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে জমা দিয়েছেন ৪ প্রার্থী। রোববার (১৯ ফেব্রুয়ারি) ঘোষিত তফসিল অনুয়ায়ী বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র জমা নেওয়া হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নুরুল ইসলাম বলেন, মনোনয়নপত্র জমার শেষ দিনে ৪ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। তারা হলেন- কাজী আয়েশা ফারজানা, এসএম মিজানুর রহমান, রেজাউল করিম ও মো.জাহাঙ্গীর আলম।

তিনি আরও জানান, জমাকৃত মনোনয়নপত্র সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে বাছাই করা হবে।

জেলা নির্বাচন কার্যালয়ে কেউ মনোনয়ন পত্র জমা দেয়নি বলে জানিয়েছেন সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. জাহাঙ্গীর হোসেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ৭ প্রার্থী উপজেলা নির্বাচন অফিস থেকে এবং ৩ প্রার্থী জেলা নির্বাচন কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। এর মধ্যে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজা, ইসলামী ফ্রন্ট মনোনীত প্রার্থী পৌরসভার সভাপতি মো. জাহাঙ্গীর আলম, স্বতন্ত্রপ্রার্থী হিসেবে জমা দিয়েছেন কাজী আয়েশা ফারজানা ও এস এম মিজানুর রহমান।

ঘোষিত তফসিল অনুযায়ি ২৭ ফেব্রুয়ারি প্রার্থীতা প্রত্যাহার, ২৮ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দ ও ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ১৬ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল আলমের মৃত্যুতে পদটি শূন্য ঘোষণা করা হয়। এ পদে ২০১৯ সালের ২৪ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।

বিএনএ/ বাবর মুনাফ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ