27 C
আবহাওয়া
১১:১৬ পূর্বাহ্ণ - অক্টোবর ১৮, ২০২৪
Bnanews24.com
Home » মোহাম্মদপুরে কাঁচাবাজারের সভাপতি ও তার ভাইকে গুলি

মোহাম্মদপুরে কাঁচাবাজারের সভাপতি ও তার ভাইকে গুলি

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ কর্মী খুন

বিএনএ, ঢাকা : রাজধানীর মোহাম্মদপুরে শিয়া মসজিদ এলাকায় মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি কাঁচা বাজারের সভাপতিসহ দুই ভাইকে গুলি করেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

রাত সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান।

আহতরা হলেন, সভাপতি আবুল হোসেন (৫০) ও তার ছোট ভাই মোহাম্মদ মাহাবুব (৪২)। গুরুতর আহত অবস্থায় তাদেরকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ব্যবসায়ীদের মাধ্যমে জানা গেছে, একটি মোটরসাইকেলে করে তিনজন ব্যক্তি বাজারে আসে। তারা বাজারের সভাপতির আবুল হোসেনের অফিসে যায়। সেখানে আলাপচারিতা করে তিনজন বের হয়ে যাওয়ার সময় সভাপতি আবুল চিৎকার দিয়ে বলে তাকে পিস্তল ঠেকিয়েছে তাদের কাছে পিস্তল রয়েছে। এরইমধ্যে বাজারের লোকজন ওই তিন ব্যক্তিকে আটকানোর চেষ্টা করে। এসময় সভাপতির ছোট ভাই মাহাবুব-সহ বাজারের লোকজন আটকাতে গেলে দুজনকেই গুলি করে দুর্বৃত্তরা। এসময় আবুলের পায়ে ২ টি গুলি লাগে এবং তার ভাই মাহবুবের পিঠে একটি গুলি করার পাশাপাশি আরো ২ রাউন্ড ফাকা গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তবে লোকজনের উপস্থিতির কারণে তাদের আনা একটি মটরসাইকেল ফেলে রেখে যায় বাজারে। বর্তমানে মোটরসাইকেলটি থানা হেফাজতে নিয়েছে পুলিশ। এদিকে আহত অবস্থায় দুই ভাইকে শহীদ  সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

ওসি বলেন, রাত সাড়ে ৮টার দিকে মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি কাঁচা বাজারের সভাপতি ও তার ছোট ভাইকে গুলি করার ঘটনা ঘটেছে। আহত অবস্থায় তাদেরকে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় জড়িতদের বিষয় জানার চেষ্টা করা হচ্ছে। এই ঘটনায় বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ