29 C
আবহাওয়া
৬:১১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » কোটা আন্দোলন: চট্টগ্রামে সংঘর্ষে নিহত ২

কোটা আন্দোলন: চট্টগ্রামে সংঘর্ষে নিহত ২


বিএনএ ডেস্ক : চট্টগ্রামের বহদ্দারহাটে অবস্থান নেওয়া আন্দোলনকারী ও পুলিশের মধ্যে দফায় দফায় সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। নিহতদের মধ্যে একজন হলেন পটিয়া কলেজ শিক্ষার্থী ইমাদ।অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। এ ছাড়া ৩ পুলিশ আহত হয়েছে। আহত ৩ পুলিশ সদস্যের মধ্যে দুই জন হলেন সামিয়া ও নুরউদ্দিন।

চট্টগ্রামের বহদ্দারহাট এলাকায় অস্ত্র উঁচিয়ে গুলি করছে সন্ত্রাসীরা

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুর ২টার দিকে বহদ্দারহাট মোড়ে কোটাবিরোধী আন্দোলনকারীরা অবস্থান নিলে এ সংঘর্ষ শুরু হয়।

দেখা গেছে, কোটা আন্দোলনকারীদের তোপের মুখে পুলিশ সদস্যদের পিছু হটতে দেখা যায়। প্রায় আধ ঘণ্টা পর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সাউন্ড গ্রেনেড, রাবার বুলেট, টিয়ারশেল নিক্ষেপ করে।এ সময় পুলিশ-ছাত্রলীগের সঙ্গে ফের ত্রিমুখী সংঘর্ষ বাধে আন্দোলনকারীদের। এ সময় বহদ্দারহাটের পুলিশ বক্সে আগুন দেয় আন্দোলনকারীরা। একপর্যায়ে চাঁন্দগাও থানার সামনে অবস্থান নেয় আন্দোলনকারীরা। এরপরই থানায় হামলার ঘটনা ঘটে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার