29 C
আবহাওয়া
৬:১০ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের সাবেক অধিনায়ক দুর্বৃত্তের গুলিতে নিহত

শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের সাবেক অধিনায়ক দুর্বৃত্তের গুলিতে নিহত


বিএনএ, স্পোর্টস ডেস্ক : দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের সাবেক অধিনায়ক ধাম্মিকা নিরোশানা। বুধবার (১৮ জুলাই) দেশটির গল জেলার উপকূলবর্তী শহর আম্বালানগোডায় নিজের বাড়ির বাহিরে এই ঘটনা ঘটে।

খবরে বলা হচ্ছে, ৪১ বছর বয়সী নিরোশানাকে হত্যার সময় বাড়িতেই অবস্থান করছিলেন তার স্ত্রী ও দুই সন্তান। লঙ্কান পুলিশ ওই অজ্ঞাত বন্দুকধারীকে চিহ্নিত করতে ও ধরতে তদন্ত করছে।

অলরাউন্ডার নিরোশানা পেস বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়েও ছিলেন পারদর্শী। ২০০০ সালে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের জার্সিতে অভিষেক হয় তার। ২০০২ সালে নিউজিল্যান্ডে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দলকে নেতৃত্বও দিয়েছিলেন তিনি।

নিরোশানার মধ্যে সম্ভাবনা দেখা গেলেও ২০০৪ সালে সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলেন। এর আগে তিনি ১২টি প্রথম শ্রেণির ও আটটি লিস্ট ‘এ’ ম্যাচ খেলেন। তবে লঙ্কানদের মূল দলের জার্সি কখনও ওঠেনি তার গায়ে।

বিএনএনিউজ/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার