30 C
আবহাওয়া
৫:৩৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে গরু ব্যবসায়ীর টাকা লুট, গ্রেপ্তার ১

সাভারে গরু ব্যবসায়ীর টাকা লুট, গ্রেপ্তার ১

সাভারে গরু ব্যবসায়ীর টাকা লুট, গ্রেপ্তার ১

বিএনএ,সাভার : ঢাকার সাভারে বাসে যাত্রী বেশে গরু ব্যবসায়ীর ১৯ লাখ টাকা ডাকাতির ঘটনায় নাছির (৩৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ডাকাতিতে ব্যবহৃত বাসটিও জব্দ করা হয়েছে। উদ্ধার হয়েছে লুন্ঠিত ২০ হাজার টাকা। এরমধ্যে গ্রেপ্তার ডাকাত নাছির দায় স্বীকার আদালতে জবানবন্দি দিয়েছেন।

সোমবার (১৮ জুলাই) বিকাল ৩ টায় এসব বিষয় নিশ্চিত করেন সাভার মডেল থানার ট্যানারী ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. রাসেল মোল্লা। এর আগে আজ ভোরে আশুলিয়ার বাড়ইপাড়া অভিযান চালিয়ে নাছিরকে গ্রেপ্তার করা হয়।

পরে আজ (১৮ জুলাই) দুপুরে আদালতে পাঠানো হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় প্রেপ্তার নাছির। গ্রেপ্তার নাছির হোসেন কেরানীগঞ্জের আলীপুরের মৃত লিচু মিয়ার ছেলে। বর্তমানে আশুলিয়ার বাড়ইপাড়ায় ভাড়া বাসায় বসবাস করে সাভার পরিবহন বাসের চালক হিসেবে কাজ করছে।

ভুক্তভোগী গরুর ব্যবসায়ী হলেন- সিদ্দিক হোসেন (৫০), কিসমত আলী (৫৩), হানফি (২৮) ও কালু (৩০)। তাদের সবার বাড়ি মেহেরপুর জেলা গাংনী থানার রামকৃষ্ণপুর গ্রামে। তারা কোরবানি ঈদকে কেন্দ্র করে গাবতলীর হাটে গরু বিক্রি করতে গিয়েছিলেন।

পুলিশ জানায়, গত ৮ জুলাই গাবতলী গরুর হাটে ১২ টি গরু বিক্রির ১৯ লাখ টাকা নিয়ে গ্রামের মেহেরপুরের উদ্দেশ্যে তারা রওয়ানা হন। এসময় গাবতলী ব্রিজের কাছে সাভার পরিবহনের একটি বাসে উঠে। বাসটি ছেড়ে গেলে কিছুদূর পরই বাসে যাত্রী বেশে থাকা ১৩ থেকে ১৪ জন ডাকাত দল তাদের ৪ জনের হাত পা ও চোঁখে বেঁধে মারধর করতে থাকে।

এসময় তাদের কাছে থাকা ১৯ লাখ টাকা ছিনিয়ে নেয়। তাদের চলন্ত বাস থেকে ঢাকা-আরিচা মহাসড়কের রাজফুলবাড়িয়া এলাকা ফেলে দেয়। স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার হয়ে চিকিৎসা নেন। ১৩ জুলাই ভুক্তভোগী গরুর বেপারী সিদ্দিক হোসেন বাদী হয়ে অজ্ঞাত ১৩ থেকে ১৪ জন আসামী করে সাভার মডেল থানায় ডাকাতি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ট্যানারি ফাঁড়ির ইনচার্জ ও পুলিশ পরিদর্শক মো. রাসেল মোল্লা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নাছির নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা মূলত পরিবহেনর চালানোর আড়ালে সুযোগ বুঝে ডাকাতি করে আসছিলো। বাকীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। পাশাাপাশি লুণ্ঠিত টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

বিএনএনিউজ২৪.কম/ইমরান খান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ