29 C
আবহাওয়া
৪:২৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মাংস কাটার সময় ছুরি বিধে রোহিঙ্গা শিশু নিহত

মাংস কাটার সময় ছুরি বিধে রোহিঙ্গা শিশু নিহত

উখিয়ার কুতুপালং বাজারে

 কক্সবাজার প্রতিনিধি: উখিয়ার কুতুপালং বাজারে মাংস কাটতে গিয়ে হাত থেকে ছুরি ছুটে গিয়ে লাগে রোহিঙ্গা শিশুর বুকে। যার হাত থেকে ছুরি ফসকে গেছে সে ও ছিল একজন রোহিঙ্গা যুবক। দ্রুত বুকে ছুরিবিদ্ধ শিশুকে নিয়ে যাওয়া হয় কুতুপালং বাজার সংলগ্ন এমএসএফ হাসপাতালে। কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার(১৭মার্চ ২০২৩)  দুপুরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন, উখিয়ার থানার ওসি শেখ মোহাম্মদ আলী। নিহত শিশু আবদুল হাফেজ (১৫) কুতুপালং ১৫ নম্বর ক্যাম্পের বি ব্লকের আবুল কালামের ছেলে। আর আটক যুবক একই ক্যাম্পের জাফর আলম (২৮)। এরা ২ জন কুতুপালং বাজারের আবদুস শুক্কুর নামের এক মাংস ব্যবসায়ীর কর্মচারী।

কুতুপালং এর স্থানীয় ইউপি সদস্য হেলাল উদ্দিন জানিয়েছেন, ঘটনার প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্য মতে মাংসের দোকানে বসে ২ জন কাজ করছিল। নিহত হাফেজ বসে ছিল মাংস পরিমাপের মিটারের সামনে। তার বিপরীতে মাংস কাট ছিল জাফর। এক পর্যায়ে জাফরের হাত থেকে ছুরি ফসকে গিয়ে হাফেজের বুকে বিদ্ধ হয়। জাফর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। ওখানে তাকে মৃত ঘোষণা করে।

উখিয়ার থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানিয়েছেন, এ ঘটনায় জাফরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অসাবধনতাবশত হাত থেকে ছুরি ফসকে এ ঘটনা হয়েছে বলে দাবি করছে। এর বাইরে অন্য কোন কারণ আছে কিনা জানতে আরও জিজ্ঞাসাবাস করা হচ্ছে। নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিএ নএনিউজ২৪, এইচ এম ফরিদুল আলম শাহীন, জিএন

Loading


শিরোনাম বিএনএ