39 C
আবহাওয়া
৪:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » কাঁদলেন ফখরুল

কাঁদলেন ফখরুল

কাঁদলেন ফখরুল

বিএনএ, ঢাকা : রাজনৈতিক সহকর্মী প্রয়াত মওদুদ আহমদের মরদেহ গ্রহণ করতে বিমানবন্দরে এসে কাঁদলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (১৮ মার্চ) মওদুদ আহমদ সম্পর্কে বলতে গিয়ে চোখের পানি ফেলেন বিএনপি মহাসচিব।

প্রতিক্রিয়া জানাতে গিয়ে আবেগাপ্লুত ফখরুল বলেন, মওদুদ আহমদের নামে ৩২টি হয়রানিমূলক মামলা দেয়া হয়েছে। তিনি দক্ষ একজন রাজনীতিক ছিলেন। তার চলে যাওয়া দেশ ও জাতির জন্য অপূরণীয় ক্ষতি। এই চলে যাওয়া শুধু বিএনপি নয়, সমগ্র জাতির জন্য অপূরণীয় ক্ষতি।

হয়রানিমূলক মামলা নিয়ে পৃথিবী থেকে মওদুদ আহমদকে বিদায় নিতে হয়েছে উল্লেখ করে ক্ষোভ প্রকাশ করেন ফখরুল।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মওদুদ আহমদের মরদেহ সিঙ্গাপুর থেকে দেশে আসে। বিমানবন্দরে মওদুদের লাশবাহী কফিন গ্রহণের জন্য মির্জা ফখরুলসহ দলের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার বিকাল পৌনে ৫টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে মওদুদ আহমদের মরদেহ সিঙ্গাপুর থেকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। এসময় দলের নেতাদের মধ্যে খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, ইকবাল হাসান মাহমুদ টুকু, বরকত উল্লাহ বুলু, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, জয়নুল আবদিন ফারুক, মো. শাহজাহান, ডা. এ জেড এম জাহিদ হোসেন, আবদুল লতিফ জনি, বজলুল করিম চৌধুরী আবেদ, ইশরাক হোসেন, তাবিথ আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ