28 C
আবহাওয়া
১০:১১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ঘরের মাঠেও হোঁচট খেল বার্সা

ঘরের মাঠেও হোঁচট খেল বার্সা

গোল

বিএনএ, স্পোর্টস ডেস্ক: নাপোলির সঙ্গে পিছিয়ে পড়েও ১-১ গোলে ড্র করল বার্সেলোনা। ইউরোপা লিগের নকআউট রাউন্ড প্লে অফের প্রথম লেগে ঘরের মাঠে ইতালিয়ান জায়ান্টদের স্বাগত জানায় তারা। প্রথম ৩০ মিনিটে স্বাগতিকরা বল দখলের লড়াইয়ে দাপট দেখায় এবং লিড নেওয়ার বেশ কয়েকটি ভালো সুযোগ পেয়েছিল। কিন্তু প্রথম গোলটি করে নাপোলি। ২৯ মিনিটে চমৎকার কাউন্টার অ্যাটাক থেকে বল পেয়ে ফিরতি শটে জাল কাঁপান পিওতর জিয়েলিনস্কি।

বার্সেলোনা সমতা ফেরায় দ্বিতীয়ার্ধে। ৫৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন ফেরান তোরেস। অ্যাডামা ট্রাওরের ক্রস বক্সের ভেতরে নাপোলির হুয়ান জেসুসের হাতে লাগলে ভিএআরে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

তোরেস, ট্রাওরে ও পিয়েরে এমেরিক অবেমেয়াংয়ের ‘ব্র্যান্ড নিউ’ আক্রমণত্রয়ী লিড নেওয়ার বেশ কয়েকটি সুযোগ নষ্ট করেন। শেষ ১০ মিনিটে নাপোলি ছিল আক্রমণাত্মক। অতিথি গোলকিপার অ্যালেক্স মেরেটের গোলের সামনে সুযোগ কাজে লাগাতে পারেননি লুক ডি ইয়ং, তোরেস ও উসমান দেম্বেলে।

আগামী ২৪ ফেব্রুয়ারি নেপলসের ডিয়েগো আরমান্ডো ম্যারাডোনা স্টেডিয়ামে নাপোলির বিপক্ষে গুরুত্বপূর্ণ দ্বিতীয় লেগের ম্যাচ খেলবে বার্সেলোনা। এই নকআউট প্লে অফ রাউন্ডের সেরা আট দল যোগ দিবে ইউরোপার লিগের শেষ ষোলোতে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ