40 C
আবহাওয়া
৫:০৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » নয়াপল্টনে গলাকাটা আহত গৃহকর্মী উদ্ধার

নয়াপল্টনে গলাকাটা আহত গৃহকর্মী উদ্ধার

নয়াপল্টনে গলাকাটা আহত গৃহকর্মী উদ্ধার

বিএনএ, ঢাকা :রাজধানীর নয়াপল্টনের একটি বাসা থেকে আহত অবস্থায় কুলসুম আক্তার (১৬) নামে এক গৃহকর্মীকে উদ্ধার করা হয়েছে। গলার শ্বাসনালী কাটা  অবস্থায় তাকে পাওয়া যায়।   এটি আত্মহত্যা না হত্যার চেষ্টা তা রহস্যজনক।বৃহস্পতিবার(১৮ ফেব্রুয়ারী) সকালে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তার বাড়ি লক্ষিপুর রায়পুর উপজেলায়। নয়া পল্টনের ৭২ নম্বর ফারুক টাওয়ারে ১৫তলায় গৃহকর্তা আমিনুল হক ও গৃহকর্ত্রী ফেরদৌসি আক্তারের বাসায় দুই বছর ধরে গৃহকর্মী হিসেবে কাজ করতো কুলসুম।
গৃহকর্ত্রী ফেরদৌসি জানান, রাতে সবাই ঘুমিয়েছিলো। সকালে গৃহকর্তা আমিনুল বাহিরে যাওয়ার সময় কুলসুম তাকে নাস্তা বানিয়ে দেয়।এরপর আবার সে তার রুমে ঘুমিয়ে পড়ে। সকাল সাড়ে ৯টার দিকে বড় ছেলের স্ত্রী আকলিমা আক্তার প্রিয়া রান্না ঘরে গিয়ে দেখে রক্তাক্ত অবস্থায় নিচে পড়ে আছে কুলসুম।পরে সবাইকে ডেকে কুলসুমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

তিনি জানান, কুলসুমের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তখন বাসার মেইন দরজা খোলা ছিলো। কিভাবে কি হয়েছে তা বলতে পারছিনা।
ঢামেক হাসপাতালের নাক কান গলা বিভাগের কর্তব্যরত একজন চিকিৎসক জানান, কুলসুমের শ্বাসনালী গভীরভাবে কেটে গেছে। শ্বাস নেওয়ার জন্য গলায় একটি কৃত্রিম নল লাগানো হয়েছে। তার অবস্থা খুবই গুরুতর।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদশর্ক মো. বাচ্চু মিয়া জানান, রক্তাক্ত আহতাবস্থায় ওই বাসার লোকজনই তাকে হাসপাতাল নিয়ে আসেন । কারা কেনো এই ঘটনা ঘটিয়েছে তা কিছু জানা যায়নি।

পল্টন থানার (ওসি) আবু বকর সিদ্দিকী জানান, বিষয়টি আমরা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে।

বিএনএ/আহা, ওজি

Loading


শিরোনাম বিএনএ