26 C
আবহাওয়া
১২:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে ছিনতাই, তিন কিশোর আটক

সাভারে ছিনতাই, তিন কিশোর আটক

সাভারে ছিনতাই, তিন কিশোর আটক

বিএনএ, সাভার : সাভারের জাহাঙ্গীরনগর বিদ্যালয়ের সামনে ঢাকা-আরিচা মহাসড়কের প্রান্তিক গেইট এলাকায় এক অটোরিকশা যাত্রীকে ধারালো অস্ত্র ঠেকিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযান চালিয়ে তিন কিশোর ছিনতাইকারীকে আটক করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ।

বুধবার (১৮ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আজিজুল হক।

এর আগে, মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে ঢাকা-আরিচা মহাসড়কের বিএলআরআই সংলগ্ন জাহাঙ্গীরনগর বিদ্যালয়ের প্রান্তিক গেইট এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। আটকৃত তিন ছিনতাইকারী কিশোর হলো, ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার সুর্বণপুর এলাকা শাহীন আলমের ছেলে সুমন (১৫), রংপুর জেলার ডিমলা থানার কারিরা চাপানি এলাকার আসাদের ছেলে সম্রাট (১৪) ও ধামরাই উপজেলার ডাউটিয়া এলাকার আজিমের ছেলে জীবন (১৮)। এরা প্রত্যেকেই বর্তমানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পেছনে ইসলামনগর এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন।

এ ঘটনায় ভুক্তভোগী দুলাল উদ্দিন বলেন, সাভারের একটি বেসরকারি হাসপাতালে গতকাল ছেলেকে ডাক্তার দেখানো শেষে অসুস্থ ছেলেকে নিয়ে অটোরিকশা করে আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় নিজ বাসায় ফিরছিলাম। রিকশায় আমি আর আমার ছেলেসহ আমার একজন কলিগও ছিলেন। পথিমধ্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেট সংলগ্ন এলাকার পার হবার সময় বেশ কয়েকজন কিশোর ধারালো অস্ত্র হাতে আমাদের গতিরোধ করে। এ সময় তারা আমাদের গলায় চাপাতি ঠেকিয়ে সঙ্গে থাকা মানিব্যাগ ও মোবাইল ছিনিয়ে নেয় এবং সড়ক সংলগ্ন বিশ্ববিদ্যালয়ের সীমানা প্রাচীর টপকে ভেতরে পালিয়ে যায়। পরে আমরা বিষয়টি রাস্তার অপর পারে পার্শ্ববর্তী সাভার হাইওয়ে থানায় জানালে পুলিশ অভিযুক্তদের মধ্যে তিনজন আটক করে।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আজিজুল হক বলেন, গতকাল রাত সাড়ে ৮টার দিকে ছিনতাইয়ের শিকার ওই ভুক্তভোগী বিষয়টি আমাদেরকে জানালে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই এবং জাহাঙ্গীরনগর বিশ্বিবদ্যালয়ের প্রশাসনের সহায়তা নিয়ে ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত তিনজন কিশোরকে আটক করতে সমর্থ হই। পরে তাদেরকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ ইমরান খান, ওজি 

Loading


শিরোনাম বিএনএ