29 C
আবহাওয়া
৪:০৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

চট্টগ্রামে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

চট্টগ্রামে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামে চাঞ্চল্যকর জনি হত্যা মামলার এজহারভুক্ত আসামি সাজ্জাদকে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। সে জনি হত্যা মামলার ৫ নম্বর আসামি।

রোববার (১৬ মে) রাতে নগরীর আকবরশাহ থানার মোস্তফা হাকীম বাগানবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার (১৭ মে) বিষয়টি জানিয়েছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

গ্রেপ্তার সাজ্জাদ চট্টগ্রামের পটিয়ার কলাতলী এলাকার আকবর হোসেনের ছেলে। সে হালিশহর আই ব্লকের ৭নং লেইনে ভাড়া বাসায় থাকেন।

সহকারী পরিচালক নূরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জনি হত্যা মামলার পলাতক আসামি সাজ্জাদকে আকবরশাহ থানার মোস্তফা হাকিম বাগানবাড়ী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার রাত ১২ টায় র‌্যাবের একটি টিম ওই জায়গায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জনি হত্যা মামলার আসামি বলে সে স্বীকার করেছে। এরপর তাকে হালিশহর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) সতেজ বড়ুয়া জানান, জনি হত্যা মামলায় এজাহারভুক্ত ৫ নম্বর আসামি গ্রেপ্তার হয়েছে। তাকে আজ আদালতে পাঠানো হয়েছে।

এর আগে নিহত সরোয়ার আলম জনির পিতা মো. নূর আলম (৪০) বাদী হয়ে ৮-১০ জনের নাম উল্লেখ করে হালিশহর থানায় মামলা করেন। মামলার পর থেকে র্যা ব-৭ চট্টগ্রাম ছায়া তদন্ত শুরু করে।

উল্লেখ, গত ৪ মে রাতে স্থানীয় কয়েক জন যুবকের ঝগড়া থামাতে গেলে জনিকে ছুরিকাঘাত করা হয়। পরে ৮ মে রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ