34 C
আবহাওয়া
৯:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে পর্যটকবাহী বাস উল্টে নিহত ২, আহত ৪

রাঙামাটিতে পর্যটকবাহী বাস উল্টে নিহত ২, আহত ৪


বিএনএ, রাঙামাটি : রাঙামাটিতে পর্যটকবাহী বনভোজনের বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ২ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৪ জন। শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শহরের মানিকছড়ি এলাকায় দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার কারণে রাঙামাটি-চট্টগ্রাম সড়কে ২ ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম ব্রিকস এন্ড ক্লে ওয়াকর্স লিঃ ভাটিয়ারি থেকে একদল শ্রমিক সকালে রাঙামাটি আসেন। ভ্রমণ শেষে চট্টগ্রাম ফেরার পথে বাসটি পর্যটন ও পুরাতন বাস টার্মিনাল এলাকায় দুই দফা দুর্ঘটনা ঘটায়। এখনো পর্যন্ত নিহতদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী পর্যটকবাহী বাসের বাবুচি মোঃ কামাল হোসেন ও নুর ইসলাম জানান, আমরা ৫০ জন রাঙামাটি বেড়াতে আসি। ফেরার পথে পর্যটন এলাকায় বাসটি প্রথম দুর্ঘটনা ঘটায়, সেখানে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সময় অনেক যাত্রী অন্য বাসে চলে যায়। পরে ১৫ থেকে ১৭ জন নিয়ে বাসটি চলে আসে। মানিকছড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে এখন বাসটি উল্টে যায়।

রাঙামাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দায়িত্বপ্রাপ্ত সহকারী পরিচালক শিমুল মোঃ রাফি বলেন, গাড়ির নিচ থেকে মৃত অবস্থায় ২ জনকে উদ্ধার করি। বাকিদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে রাঙামাটি জেনারেল হাসপাতালের কত্যর্বরত চিকিৎসক ডাঃ দেবব্রত ভট্টচার্য জানান, পিকনিক বাস উল্টে হাসপাতালে ৫ জনকে আনা হয় এর মধ্যে দুইজকে মৃত অবস্থায় পাওয়া যায়।এক জনকে ভর্তি করা হয়েছে। বাকি দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

বিএনএনিউজ/কাইমুল ইসলাম ছোটন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ