31 C
আবহাওয়া
৫:৪১ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ৭৯ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

চট্টগ্রামে ৭৯ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

চট্টগ্রামে ৭৯ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে ৭৯ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার (১৬ মার্চ) ভোর ৫টার দিকে মীরসরাই থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয় মাদক পাচারে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান।

গ্রেপ্তারকৃতরা হলেন-ভোলা জেলার লালমোহন থানার গজারিয়া টেলিবাড়ি এলাকার -কাঞ্চন মিয়ার ছেলে মো. মিজান মিয়া (৩৯) ও চরভুত বাংলাবাজার এলাকার মো. জাহাঙ্গীর আলমের ছেলে মো. রাকিব(২৩) এবং খুলশী থানার খুলশী কলোনীর মো. বরকত আলীর ছেলে মো. মনা (২১)।

র‌্যাব-৭, চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিতিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১২ লাখ টাকার ৭৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এছাড়া মাদক পাচারে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।

তারা দীর্ঘ দিন যাবত কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামসহ আশেপাশের বিভিন্ন জেলার মাদক কারবারি ও সেবনকারীদের কাছে বিক্রি করে আসছে বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ