36 C
আবহাওয়া
১০:৫৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সিংগাপুরে ‘কমিউনিটি নাইট’ যেন এক খন্ড বাংলাদেশ!

সিংগাপুরে ‘কমিউনিটি নাইট’ যেন এক খন্ড বাংলাদেশ!


বিএনএ, ফেনী : সম্প্রতি বাংলাদেশ মেরিন কমিউনিটি সিংগাপুরের উদ্যোগে সিংগাপুরস্থ একটি ক্লাবে আয়োজন হয়েছে পারিবারিক মিলনমেলা ‌’কমিউনিটি নাইট’ । এ অনুষ্ঠানে ফুটে উঠেছে বাংলাদেশের কৃষ্টি -কালচারের প্রতিচ্ছবি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদার।

তিনি বলেন, প্লাটিনাম স্পন্সর হিসেবে শেল মেরিন যুক্ত থাকায় আমি গর্ববোধ করছি। কমিউনিটির বাচ্চাদের পরিবেশিত দেশের সাংস্কৃতিক অনু|ষ্ঠানের আয়োজন এই অনুষ্ঠানকে আরও মোহনীয় করে তোলে। আমরা অভিভূত হয়ে দেখেছি বাইরে থেকেও দেশের সংস্কৃতিকে কত সুন্দরভাবে এরা লালন করে চলছে। দেশজ সংগীত, নৃত্য ও প্রকাশনাসহ আমাদের জাতীয় সংস্কৃতির এমন উপহার দেখে বুঝা যায় বিদেশে থেকেও দেশীয় কালচার লালনপালন করা যায়।

অনুষ্ঠানে পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মিজানুর রহমান মজুমদার আরও বলেন,  আমরা এ ধরনের আয়োজনের সাথে সবসময় থাকবো এবং দেশীয় সংস্কৃতির আন্তর্জাতিক বিকাশে সকলের হাত ধরে এগিয়ে যাব।

‘এমন দেশটি কোথাও খুঁজে পাবে নাকো তুমি’ গান দিয়ে শুরু হয় অনুষ্ঠান। এল আর বি ও সোলস এর গানসহ কমিউনিটির সবচেয়ে প্রিয় গান ‘ওরে নীল দরিয়া’ অনুষ্ঠানে ভিন্নমাত্রার আবেগ সৃষ্টি করে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে পোর্টল্যান্ড গ্রুপের পরিচালক রবিউল হোসেন বাবু উপস্থিত ছিলেন।

বিএনএ/এবিএম নিজাম উদ্দিন,জিএন

Loading


শিরোনাম বিএনএ