31 C
আবহাওয়া
২:৪৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » শিশুকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

শিশুকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

নরসিংসীতে ট্রেনের ধাক্কায় দুইজনের মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর দক্ষিণখান কসাইবাড়ি রেলগেট এলাকায় ৭ বছরের শিশুকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় মানিক মিয়া (৩০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মানিক ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা এলাকার হাসেম মিয়ার ছেলে। বর্তমানে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে দক্ষিণখান ফায়দাবাদ চৌরাস্তা এলাকায় থাকতেন। তিনি গাড়ির টায়ার ব্যবসায়ী ছিলেন।

নিহতের স্ত্রী সালমা বেগম জানান, আমার স্বামী ওই শিশু সন্তানকে বাঁচাতে গিয়ে তার মৃত্যু হয়।আমার দুই সন্তান এতিম হয়ে গেল। তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে। সেখানে তার দাফন করা হবে।

বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুল জানান, শ্বশুরবাড়ির লোকজনদের বিদায় দেওয়ার জন্য কসাইবাড়ি রেলগেট এলাকায় আসেন মানিকসহ তার আত্মীয়-স্বজনরা। হঠাৎ তার ভায়রার ৭ বছর বয়সী মেয়ে রেল লাইনের উপর উঠে যায়। এ সময় ট্রেন আসতে দেখে মানিক মিয়া ঝাঁপিয়ে পড়ে ওই শিশুটিকে বাঁচাতে পারলেও কমলাপুর থেকে ছেড়ে যাওয়া মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন তিনি। নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/আজিজুল,এমএফ

Loading


শিরোনাম বিএনএ