38 C
আবহাওয়া
৬:১৬ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » সড়কে আহত আনসার সদস্যের মৃত্যু

সড়কে আহত আনসার সদস্যের মৃত্যু


বিএনএ, ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় মারা গেলেন সড়কে আহত মনিরুল ইসলাম (৪৫) নামের এক আনসার সদস্য। সোমবার(১৬ জানুয়ারি)গোপালগঞ্জের বিজয় পাশা বাসস্ট্যান্ড এলাকায় রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে । গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্হানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দিবাগত রাত আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই ইউসুফ আলী জানান, মনিরুল ইসলাম নড়াইলে কর্মরত ছিলেন। সোমবার রাতে অফিসের কাজে মোটরসাইকেল যোগে গোপালগঞ্জে যান। বিজয় পাশা বাসস্ট্যান্ড এলাকায় দ্রুতগামী একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। সেসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। পরে খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় মনিরুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। রাত আড়াইটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদরের শুকতাইল বনবাড়ী গ্রামে। বাবার নাম মৃত নবাব আলী শেখ। নিহত মনিরুলের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে বলেও জানান ইউসুফ আলী।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ