29 C
আবহাওয়া
৫:২০ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » দেবপুর ফাজিল মাদ্রাসায় মহান বিজয় দিবস উদযাপন

দেবপুর ফাজিল মাদ্রাসায় মহান বিজয় দিবস উদযাপন


বিএনএ, ফেনী : মিলাদ মাহফিল ও আলোচনা সভার মধ্যদিয়ে ছাগলনাইয়ার দেবপুর ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) দিনব্যাপী মাদ্রাসা প্রাঙ্গণে দিবসটি উদযাপন করা হয়।

দিবসটি উপলক্ষ্যে বেলা ১১ টায় মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফয়েজ আহাম্মদ মজুমদারের সভাপতিত্বে আলোচনা সভায় দিনটির তাৎপর্য তুলে ধরে বক্তব্য দেন মাদ্রাসার গভর্ণিং বর্ডির সহ-সভাপতি ও ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার।

আরবী প্রভাষক মাওলানা মাহফুজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যোৎসাহী সদস্য প্রকৌশলী এম হোসাইন পাটোয়ারী মিলন, বিশিষ্ট শিক্ষানুরাগী হাসান মাহমুদ, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, প্রাক্তন ছাত্র নাসির উদ্দিন, ব্যবসায়ি আবদুল হালিম, দাতা সদস্য সাইদুল হক, রবিউল হক মেম্বার, ফজলুল করিম ভূঁইয়া। বক্তব্য রাখেন শিক্ষার্থী জামশেদ আলম ফাহাদ, বিবি মরিয়ম ও আরিফ আবদুল্লাহ রাজ প্রমুখ।

আলোচনা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ মাওলানা ফয়েজ আহাম্মদ মজুমদার।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার