29 C
আবহাওয়া
৫:২৬ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীর বিএনপি কার্যালয় পাহারায় যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ

ফেনীর বিএনপি কার্যালয় পাহারায় যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ


বিএনএ, ফেনী : ফেনী শহরের ইসলামপুর রোডে বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন ফেনীর পৌর যুবলীগ ও পৌর স্বেচ্ছাসেবক লীগ। চলমান সরকার পদত্যাগের দাবিতে এক দফা আন্দোলনে অবরোধ নাশকতা ঠেকাতে এই অবস্থান নিয়েছে যুবলীগ ও স্বেচ্ছাবলীগ। ১৪ মঙ্গলবার নভেম্বর রাত থেকে ফেনী পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঁইয়া ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলুর নেতৃত্বে তারা সেখানে অবস্থান নেয়।

এবিষয়ে ফেনী পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঁইয়া বলেন, নিজেদের জীবন বাজি রেখে হলেও নাশকতা কারীদের রুখে দিতে পৌর যুবলীগ পৌর স্বেচ্ছাসেবক এমপি নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে মাঠে কাজ করে যাবে। তিনি আরো বলেন বিএনপি একটি সন্ত্রাসী দল, তারা আগুন সন্ত্রাসী। ২০১৪ ও ২০১৮ সালের মতো তারা আবারও সারাদেশে আগুন দিয়ে মানুষকে পুড়িয়ে মারতে চায়।

বিষয়টি সম্পর্কে জানতে জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলালের ব্যবহৃত মুঠোফোনের নাম্বারে কল দেয়া হলেও সংযোগ পাওয়া সম্ভব হয়নি।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার