40 C
আবহাওয়া
৪:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ময়নামতি রেজিমেন্টের শ্রেষ্ঠ ফায়ারার নোবিপ্রবি শিক্ষার্থী মোজাক্কেরা

ময়নামতি রেজিমেন্টের শ্রেষ্ঠ ফায়ারার নোবিপ্রবি শিক্ষার্থী মোজাক্কেরা

ময়নামতি রেজিমেন্টের শ্রেষ্ঠ ফায়ারার নোবিপ্রবি শিক্ষার্থী মোজাক্কেরা

বিএনএ, নোবিপ্রবি: বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) ময়নামতি রেজিমেন্ট কর্তৃক আয়োজিত ব্যাটালিয়ন ক্যাম্পিং-২০২২ এর ফায়ারিং প্রতিযোগিতায় মহিলা ক্যাডেটদের মধ্যে “শ্রেষ্ঠ ফায়ারার” নির্বাচিত হয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষার্থী মোজাক্কেরা বিনতে মাহফুজ মিশু। তিনি বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ এন্ড মেরিন সাইন্স বিভাগের শিক্ষার্থী ও নোবিপ্রবি বিএনসিসি প্লাটুনের ক্যাডেট।

বুধবার (১২ অক্টোবর) ময়নামতি রেজিমেন্ট কর্তৃক আয়োজিত ক্যাম্পে এই ফায়ারিংয়ের প্রতিযোগিতার আয়োজন করা হয়। তিনি ৫০ মিটার দূরত্বের ফায়ারিং প্রতিযোগিতায় পাঁচ রাউন্ড ফায়ার করে ৪ ইঞ্চি গ্রুপিং করতে সক্ষম হন। ক্যাম্পের শ্রেষ্ঠ ফায়ারার নির্বাচিত হওয়ায় ময়নামতি রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোঃ কামরুল ইসলাম, পিএসসি তাকে ক্রেস্ট প্রদানের মাধ্যমে সম্মানিত করেন এবং বিএনসিসি সেন্ট্রাল ক্যাম্পিং এ ময়নামতি রেজিমেন্টের হয়ে অংশগ্রহণের জন্য আহ্বান জানান।

মোজাক্কেরা বিনতে মাহফুজ মিশু বলেন, ব্যাটালিয়ন ক্যাম্প ২০২২ এর লেডি প্লাটুনের বেস্ট ফায়ারার হবার গৌরব পুরস্কারটি আমার জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং এবং সাহসীকতার একটি পুরস্কার। জীবনের প্রথম ফায়ারিং কম্পিটিশনে অংশগ্রহণ করতে পারাটাই আমার কাছে অনেক আনন্দের ছিলো আর সেই কম্পিটিশনে বেস্ট হতে পারাটা আমার কাছে স্বপ্নের মতোই মনে হচ্ছিলো। বন্দুক দিয়ে যেভাবে লক্ষ্য ঠিক করে নিশানা পর্যন্ত পৌঁছে যেতে পেরেছি ঠিক তেমনি জীবনের প্রতিটি লক্ষ্যে পৌঁছে যেতে চাই দৃঢ় প্রত্যয় নিয়ে পৌঁছে যেতে চাই সফলতার শীর্ষ চূড়ায়।

প্রসঙ্গত, ১০ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত ময়নামতি রেজিমেন্টের ব্যাটালিয়ন ক্যাম্পিং-২০২২ অনুষ্ঠিত হয়। উক্ত ক্যাম্পে ডি কোম্পানি ও নোবিপ্রবি বিএনসিসি প্লাটুনের ক্যাডেট আন্ডার অফিসার আব্দুল্লাহ আল মামুন সাব্বির এর নেতৃত্বে নোবিপ্রবি বিএনসিসি প্লাটুনের দশ জন পুরুষ এবং দশজন মহিলা ক্যাডেট অংশগ্রহণ করেন। এবং ক্যাম্পের সাংস্কৃতিক অনুষ্ঠানেও তারা সর্বোচ্চ অংশগ্রহণের মাধ্যমে শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের কৃতিত্ব অর্জন করেন।

বিএনএ/ শাফি, ওজি

Loading


শিরোনাম বিএনএ