29 C
আবহাওয়া
৬:৫৬ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে জুলুসে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় স্বেচ্ছাসেবকদল নেতা নিহত

চট্টগ্রামে জুলুসে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় স্বেচ্ছাসেবকদল নেতা নিহত


বিএনএ,চট্টগ্রাম: পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে চট্টগ্রামের জশনে জুলুসের মাহফিলে যোগ দেওয়ার পথে মাইক্রোবাসের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। নিহত যুবকের নাম মো.হেলাল(২৫)। তিনি আনোয়ারা জুঁইদণ্ডী ইউনিয়নের স্থানীয় সেচ্ছাসেবক দলের রাজনীতির সাথে জড়িত ছিলেন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে কর্ণফুলী উপজেলার বড়উঠান রাস্তার মাথা এলাকায় পিএবি সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত হেলাল আনোয়ারা উপজেলার জুঁইদণ্ডী ইউনিয়নের সৈয়দ নুরের পুত্র। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিন জন। আহতরা হলেন, মো.রিয়াদ (৩০), সাজ্জাদ (৩০), আয়াছ (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার সময়ে চট্টগ্রাম শহর থেকে উল্টো পথে ঘটনাস্থলে এসে চট্টমেটো ১১-৬৭৫৩ সাদা রঙের মাইক্রোবাসটি আনোয়ারা থেকে মইজ্জ্যারটেক গামী একটি গ্রাম চালিত সিএনজি অটোরিকশাকে সজোরে ধাক্কা দিলে সেটি দুমড়ে মুচড়ে যায়। তখন ওই সিএনজিতে থাকা চালকসহ মোট ৪জন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় একই সিএনজির যাত্রী হেলালের মৃত্যু হয়।

কর্ণফুলী থানার শাহমীরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ নোমান হোসেন জানান, আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। আহত হয়েছে ৩জন। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিএনএনিউজ/নাবিদ, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ