31 C
আবহাওয়া
১১:২৮ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ার দ্বীনিয়া মাদ্রাসায় অসহায় ও এতিমদের মাঝে খাবার বিতরণ 

ছাগলনাইয়ার দ্বীনিয়া মাদ্রাসায় অসহায় ও এতিমদের মাঝে খাবার বিতরণ 

ছাগলনাইয়ার দ্বীনিয়া মাদ্রাসায় অসহায় ও এতিমদের মাঝে খাবার বিতরণ 

ফেনী প্রতিনিধি :  স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস(২০২২) উপলক্ষ্যে ছাগলনাইয়া পৌরসভার পূর্ব ছাগলনাইয়া বাগানবাড়ী দ্বীনিয়া মাদ্রাসায় আলোচনা সভা, মিলাদ,দোয়া মাহফিল ও এতিম, অসহায়, দুঃস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার(১৬ আগস্ট) দুপুরে মাদ্রাসা মিলনায়তনে মাদ্রাসার পরিচালক মাওলানা আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর (এমডি), ফেনী জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, অত্র মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি শিল্পপতি আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি শিল্পপতি আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।
মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।সামনের সারিতে ডান থেকে ২য়

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, সাধারণ সম্পাদক ও ফেনী জেলা পরিষদের সাবেক সদস্য কাজী ওমর ফারুক, সিনিয়র সহ-সভাপতি ও ছাগলনাইয়া পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মুন্সি নুর হোসেন, সাংবাদিক সেলিম আকতার পিয়াল, মহামায়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, রাধানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলী হোসেন মনির ও বিশিষ্ট ব্যাবসায়ী হাজী নিজাম উদ্দিন প্রমূখ।

আলোচনা সভায় ফেনী জেলা আওয়ামী লীগ নেতা শিল্পপতি আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য মিজানুর রহমান মজুমদার আহবান জানান।

বিএনএ সম্পাদক মিজান আরও বলেন, বাংলাদেশ ও বঙ্গবন্ধু অবিচ্ছেদ্য। জাতিরজনক বঙ্গবন্ধুকে যারা সপরিবারে হত্যা করেছে, তারা বুঝতে পেরেছিল বঙ্গবন্ধু পরিবারের এক ফোটা রক্ত বেঁচে থাকলে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা যাবে না। এ থেকেই বোঝা যায় ১৫ আগস্ট ছিল পূর্বপরিকল্পিত, ষড়যন্ত্রমূলক হত্যাকান্ড।

পরে প্রধান অতিথি আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার এতিম, অসহায়, দুঃস্হ মানুষের মাঝে খাবার বিতরণ করেন।

বিএনএনিউজ২৪,এবিএম নিজাম উদ্দিন,জিএন

Loading


শিরোনাম বিএনএ