29 C
আবহাওয়া
৫:২৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » থাইল্যান্ডে পাঁচতারা হোটেলে ছয় বিদেশির মৃতদেহ

থাইল্যান্ডে পাঁচতারা হোটেলে ছয় বিদেশির মৃতদেহ

থাইল্যান্ডে পাঁচতারা হোটেলে ছয় বিদেশির মৃতদেহ

বিএনএ, বিশ্ব ডেস্ক: থাইল্যান্ডের রাজধানী ব্যাঙ্ককের একটি বিলাসবহুল হোটেল স্যুটে মঙ্গলবার ভিয়েতনামি বংশোদ্ভূত অন্তত ছয়জনের মৃতদেহ পাওয়া গেছে। দেশটির পুলিশ এ তথ্য জানিয়েছে। সরকারের দেওয়া তথ্য অনুসারে, নিহতদের মধ্যে কয়েকজন ভিয়েতনামি-আমেরিকান। খবর বিবিসি’র।

হোটেলের কর্মীদের ফোন পেয়ে স্থানীয় সময় বিকেল সাড়ে ৫টার দিকে পুলিশকে হোটেলে ডাকা হয়।

স্থানীয় গণমাধ্যমগুলো তাৎক্ষণিকভাবে বলেছিল, পাঁচতারা হোটেল গ্র্যান্ড হায়াত ইরাওয়ান ব্যাংককে গোলাগুলি হয়েছে। কিন্তু পুলিশ বিষয়টি অস্বীকার করে বলেছে, গোলাগুলির কোনো প্রমাণ পাওয়া যায়নি।

গণমাধ্যমগুলো এখন বলছে, পুলিশের ধারণা, নিহতদের বিষ প্রয়োগ করা হয়েছিল। তবে এটি নিশ্চিত করা যায়নি এবং তাদের মৃত্যুর কারণ এখনো অজানা।

এদিকে থাইল্যান্ডের প্রধানমন্ত্রী স্রেথা থাভিসিন ঘটনাস্থল পরিদর্শন করে এ ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন। তিনি বলেছেন, তিনি চান না, এই ঘটনা তার দেশের ভাবমূর্তিকে প্রভাবিত করুক বা পর্যটনের ওপর প্রভাব ফেলুক।

তিনি আরও বলেন, পুলিশ সন্দেহ করছে, ২৪ ঘণ্টা ধরে মৃতদেহগুলো পড়ে ছিল। তারা কিছু খেয়েছিল কি না, তা নির্ধারণের জন্য ময়নাতদন্ত করা হবে।

এ ছাড়া সপ্তম একজন ভিয়েতনামি এ ঘটনায় জড়িত থাকতে পারে বলেও পুলিশ সন্দেহ করছে। তবে সেই ব্যক্তিকে খুঁজে পাওয়া যায়নি।

এর আগে থাই পাবলিক ব্রডকাস্টিং সার্ভিস পুলিশের উদ্ধৃতি দিয়ে বলেছিল, তিন নারী ও তিন পুরুষ মারা গেছেন। পুলিশের মেজর জেনারেল থিরাদেচ থামসুথি গণমাধ্যমটিকে বলেছেন, প্রাথমিক তদন্তের পর ধারণা করা হচ্ছে, নিহতদের বিষ দেওয়া হয়েছিল।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার