29 C
আবহাওয়া
৫:২৩ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » ডেঙ্গু: চট্টগ্রামে আক্রান্ত আরও ৭ জন

ডেঙ্গু: চট্টগ্রামে আক্রান্ত আরও ৭ জন

ডেঙ্গু: চট্টগ্রামে আক্রান্ত আরও ৭ জন

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামে গতকাল নতুন করে আরও ৭ জন ডেঙ্গু আক্রান্ত হয়ে সরকারি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চলতি বছর এখন পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়েছেন ২৯৭ জন। এরমধ্যে নগরীতে আক্রান্ত হয়েছেন ১২৯ জন এবং উপজেলায় আক্রান্ত হয়েছেন ১৬৮ জন। গতকাল চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় সূত্রে এসব তথ্য গেছে।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যানুযায়ী, গতকাল নতুন আক্রান্ত ৭ জনের মধ্যে ৩ জন পুরুষ, ২ জন মহিলা এবং ২ জন শিশু রয়েছে। চলতি বছর এখন লোহাগাড়া উপজেলার আক্রান্তের হার সবচেয়ে বেশি। গতকাল পর্যন্ত লোহাগাড়ায় ডেঙ্গু আক্রান্ত হয়েছেন ৮০ জন। এছাড়া এখন পর্যন্ত মারা গেছেন ৩ জন।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার