32 C
আবহাওয়া
৯:৫৬ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা

সাতকানিয়ায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়ায় মোহাম্মদ মোক্তার নামে ৬০ বছর বয়সী এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কাজী জেয়াবুল হোসেন নামের আরও একজন আহত হয়েছেন।

সোমবার (১৫ জুলাই) দিবাগত রাতে উপজেলার পুরানগড় ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জানু সিকদার বাড়ি এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। জমিজমার বিরোধে স্থানীয় প্রতিপক্ষ খুনের এই ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। নিহত মোক্তার ওই এলাকার মৃত আহমদ হোসেনের পুত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোক্তারের সঙ্গে বেশ কিছুদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল প্রতিবেশী ভুট্টো ও ফরিদের সঙ্গে। এর জের ধরেই প্রতিপক্ষ দা দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় বেধড়ক কুপিয়ে জখম করে মোক্তারকে।

এ ঘটনায় গুরুতর আহত মোক্তারকে তার স্বজনসহ স্থানীয়রা দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলেও অতিরিক্ত রক্তক্ষরণের কারণে মোক্তার মৃত্যুর কোলে ঢলে পড়েন বলে নিশ্চিত করেছেন স্থানীয় গ্রামপুলিশ রফিক ও হারুন। বিষয়টি নিশ্চিত করেন চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক।

পুরানগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম সিকদার বলেন, মোক্তার তার চলাচলের রাস্তা পরিষ্কার করার সময় ফরিদ ও ভুট্টো তাদের বাবা-মা-বউসহ অতর্কিতভাবে তার ওপর হামলা করছে বলে শুনেছি। বিষয়টা আমার চৌকিদার হারুন আমাকে নিশ্চিত করেছেন। ওই ঘটনায় আমার ইউনিয়নের কাজী জেয়াবুল হোসেনও আহত বলে শুনেছি। তবে হামলাকারী কিংবা নিহতের স্বজন ও আহতদের পরিবার থেকে কেউ আমাদেরকে এখন পর্যন্ত কিছু জানায়নি।

সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) আতাউল হক চৌধুরী বলেন, এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিএনএনিউজ/ নাবিদ, ওজি/হাসনা

Loading


শিরোনাম বিএনএ