29 C
আবহাওয়া
৬:৫০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ডাকাতের গুলিতে গরুবাহী গাড়িচালক খুন

চট্টগ্রামে ডাকাতের গুলিতে গরুবাহী গাড়িচালক খুন

খুন

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে গরুবাহী ট্রাকের চালক আবদুর রহমান ওরফে আবদুল (৫০)কে গুলি করে হত্যা করেছে ডাকাতেরা। আজ শুক্রবার (১৬ জুলাই) ভোররাত চারটার দিকে সীতাকুণ্ডের ফৌজদারহাট-বায়েজিদ বোস্তামী সংযোগ সড়কের ৪ নম্বর সেতুর কাছাকাছি স্থানে এ ঘটনা ঘটে। নিহত আব্দুলের বাড়ি যশোরের চৌগাছা উপজেলায়।

এসময় ট্রাকে থাকা গরুগুলো লুট করার চেষ্টা করে ডাকাত দল। পরে অনেক গাড়ি ওই এলাকায় জড়ো হয়ে যাওয়ায় তারা পালিয়ে যায়। জরুরি সেবা নম্বর ৯৯৯–এ কল পেয়ে সীতাকুণ্ড থানা পুলিশ ঘটনাস্থল থেকে চালকের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছে।

সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল করিম জানান, গরুর মালিক মো. মিলন মোল্লা গত বুধবার একটি ট্রাকে করে ১২টি গরু নিয়ে মাগুরা সদর উপজেলার গাংনালিয়া থেকে চট্টগ্রামের বিবিরহাট গরুর বাজারের উদ্দেশে রওনা দেন। পথিমধ্যে বৃহস্পতিবার রাত ১০টার দিকে নোয়াখালী পৌঁছালে একটি গরু অসুস্থ হয়ে মারা যায়। এরপর মিলন সিদ্ধান্ত নেন, দুটি ট্রাকে করে গরুগুলো বিবিরহাট আনবেন। নোয়াখালী থেকেই আবদুর রহমানের গাড়িটি ভাড়া করে সেখানে একজন রাখাল দিয়ে তুলে দেন ৪টি গরু। পরে দুটি ট্রাক গরু নিয়ে চট্টগ্রামের উদ্দেশে রওনা দেয়। আজ ভোররাতে আবদুর রহমানের গাড়িটি ফৌজদারহাট–বায়েজিদ বোস্তামী সংযোগ সড়কে আসলে ডাকাতের কবলে পড়েন।

সীতাকুণ্ড থানার ওসি-তদন্ত সুমন বণিক বলেন, ঘটনাস্থলে থেকে চালক আবদুর রহমানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। চলছে মামলার প্রস্তুতি।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ