25 C
আবহাওয়া
৯:৪০ পূর্বাহ্ণ - মার্চ ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ভোট সুষ্ঠু হয়েছে, মির্জা ফখরুল কি বললেন তাতে কিছু আসে যায় না: তথ্যমন্ত্রী

ভোট সুষ্ঠু হয়েছে, মির্জা ফখরুল কি বললেন তাতে কিছু আসে যায় না: তথ্যমন্ত্রী

ভোট সুষ্ঠু হয়েছে মির্জা ফখরুল কি বললেন তাতে কিছু আসে যায় না: তথ্যমন্ত্রী

বিএনএ ডেস্ক: কুমিল্লা সিটির নির্বাচন সুষ্ঠু হয়েছে। আওয়ামী লীগ প্রার্থী ও সমর্থকদের ওপর বেশি নজরদারি-খবরদারি সত্ত্বেও নির্বাচন কমিশন একটি ভালো, সুষ্ঠু, সুন্দর নির্বাচন করেছেন। এজন্য নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ।

নির্বাচন সুষ্ঠ নয় বিএনপি মহাসচিবের এমন মন্তব্যের জেরে তথ্যমন্ত্রী বলেন, চোখ থাকতেও যারা অন্ধ তাদেরকে কোনোভাবেই দেখাতে পারবেন না। যারা নির্বাচন করেছে, নির্বাচনের সাথে ছিলো, সেখানকার ভোটার, প্রার্থী সাক্কু সাহেবসহ সবাই বলছে নির্বাচন খুব ভালো হয়েছে। ফলে, ফখরুল সাহেব ঠাকুরগাঁওয়ে বসে কি বললেন, তা গুরুত্বহীন হয়ে পড়ে, কিছু আসে যায় না।

বৃহস্পতিবার (১৬ জুন) সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের বার্ষিক প্রকাশনা ‘বিএসআরএফ বার্তা’র মোড়ক উন্মোচন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

‘কুমিল্লার জনগণকে অভিনন্দন জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, দীর্ঘদিন পর সেখানে আওয়ামী লীগের দলীয় মেয়র জয়লাভ করেছে। নির্বাচনের সাথে দলের যারা ছিলো তাদেরকেও ধন্যবাদ জানান তিনি। পরাজিত মেয়র প্রার্থীকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, অত্যন্ত অল্প ভোটে হেরেছেন তিনি। এতো অল্প ভোটে হারলে আসলে মেনে নেয়া কঠিন হয়, সেজন্য তিনি আদালতে যাওয়ার কথা বলেছেন। জানান, নৌকার প্রার্থী আরো বেশি ভোটের ব্যবধানে জয়লাভ করবে বলে আশা করেছিলেন তিনি।

বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের বার্ষিক প্রকাশনা ‘বিএসআরএফ বার্তা’র মোড়ক উন্মোচন
বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের বার্ষিক প্রকাশনা ‘বিএসআরএফ বার্তা’র মোড়ক উন্মোচন

এর আগে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামকে তাদের বিএসআরএফ বার্তা প্রকাশের জন্য অভিনন্দন জানান তথ্যমন্ত্রী। বলেন, লেখনী মানুষকে সমৃদ্ধ করে, এই ফোরাম সবসময় ঐক্যবদ্ধ থেকে সচিবালয়ে বিভিন্ন মন্ত্রণালয়ের সংবাদ সংগ্রহ এবং পরিবেশনের মাধ্যমে জনগণের কাছে সরকারের কর্মকান্ডগুলো তুলে ধরার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন অব্যাহত রাখবে বলেও আশা করেন তিনি।

বিএসআরএফ সভাপতি তপন বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসউদুল হকের সঞ্চালনায় মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহসভাপতি মোতাহার হোসেন। প্রচার ও প্রকাশনা সম্পাদক বাহরাম খানসহ ফোরামের সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন ।

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের প্রতিনিধিরা তথ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন
ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের প্রতিনিধিরা তথ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন

এর আগে আন্তর্জাতিক বেসরকারি সংস্থা ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল (ডিআই) প্রতিনিধিবৃন্দ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্‌মুদের সাথে তার দপ্তরে সাক্ষাৎ করেন। ডিআই এর বাংলাদেশ চ্যাপ্টারের চিফ অভ্ পার্টি ডানা ওল্ডস (Dana Olds), সিনিয়র ডিরেক্টর আবদুল আলীম ও আমিনুল এহসান বাংলাদেশে গণতন্ত্রের চর্চায় আওয়ামী লীগের ভূমিকার নানা দিক নিয়ে মন্ত্রীর সাথে আলোচনা করেন।

বিএনএ/ আর

Loading


শিরোনাম বিএনএ