30 C
আবহাওয়া
৬:২৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে অপহৃত প্রতিবন্ধী কিশোরী উদ্ধার, আটক ২

চট্টগ্রামে অপহৃত প্রতিবন্ধী কিশোরী উদ্ধার, আটক ২

চট্টগ্রামে অপহৃত প্রতিবন্ধী কিশোরী উদ্ধার, আটক ২

বিএনএ, চট্টগ্রাম: ঢাকার কদমতলী থেকে অপহৃত বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণের অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। সোমবার (১৫ মে) সন্ধ্যা ৬টায় নগরের ইপিজেড থানার বাহাদুর কলোনি থেকে অপহৃত ওই কিশোরীকে উদ্ধার করা হয়।

আটকরা হলেন- ভোলা জেলার লালমোহন থানার কচুয়াখালীর মো. নান্নু মিয়ার ছেলে মো. নাঈম (২০) ও একই জেলার কবিরহাট থানার দক্ষিণ সাধুল্যপুর এলাকার আবুল হোসেনের ছেলে মো. হৃদয় (৩০)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বিষয়টি নিশ্চিত করে বলেন, অপহৃত ভুক্তভোগীকে নাঈম বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রেমের প্রস্তাব দিত। ভুক্তভোগী গত ৪ মে বিকেলে রাজধানীর কদমতলী এলাকার শ্যামপুর এলাকার বাসা থেকে কোচিং সেন্টারে গিয়ে আর বাসায় ফিরেনি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজির পর ভিকটিমের পিতা জানতে পারেন নাঈম জোর করে তার মেয়েকে সিএনজি অটোরিকশাযোগে তুলে নিয়ে গেছে। পরে তিনি জানতে পারেন তার মেয়েকে নাঈম চট্টগ্রামে নিয়ে আসেন। এরপর তিনি র‌্যাব-৭ এর কাছে অভিযোগ করেন।

তিনি আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি অপহরণকারী নগরের ইপিজেড থানার বাহাদুর কলোনিতে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সোমবার (১৫ মে) সন্ধ্যায় অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণের অভিযোগে দুইজনকে আটক করা হয়। অপহৃত কিশোরী ও আটকদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ