36 C
আবহাওয়া
১:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন আলিয়া!

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন আলিয়া!

আলিয়া

বিনোদন ডেস্ক: বিয়ের মাস দুই পরই আলিয়া ভাট সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছিলেন। এ খবরে অনুরাগীরা সন্তুষ্ট হলেও সন্দেহ উঁকি দিয়েছিল নেটিজেনদের বড় একটি অংশের মনে। তবে কী বিয়ের আগেই অন্তসত্ত্বা হয়েছিলেন আলিয়া? প্রশ্ন জন্মেছিল তাদের মনে। তবে সেসময় এসব নিয়ে নিরব ছিল আলিয়া-রণবীরের পরিবার। এদিকে রণলিয়ার বিয়ের এক বছর পর ফের বিষয়টি সামনে এসেছে।

এবার বিষয়টি নিয়ে রণবীরের পারিবারিক সূত্র জানাল, ডেস্টিনেশন ওয়েডিং-এর সঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার সম্পর্ক কোথায়? আলিয়া হলিউডে গিয়ে ছবির কাজ করে আসতে পারল, আর ডেস্টিনেশন ওয়েডিং হতে পারত না। ঘরোয়া বিয়ের অন্যতম কারণই হল ঋষি কাপুরের প্রয়াণ। কারও মন মেজাজ ভাল ছিল না। সেই কারণেই এই সিদ্ধান্ত। কিন্তু এতে কি আর নেটিজেনদের মুখ বন্ধ করা যায়। তারা সমালোচনা করেই যাচ্ছেন। রণবীরের সঙ্গে লিভ ইনের সময় আলিয়া অন্তঃসত্ত্বা হয়েছিলেন দৃঢ় বিশ্বাস তাদের।

গতকাল ১৪ এপ্রিল ছিল আলিয়া রণবীরের প্রথম বিবাহবার্ষিকী। দিনটি উদযাপন করতে মুম্বাই উড়ে আসেন রণবীর। বিমান বন্দরে দেখা যায় তার হাতে প্লাস সাইজের এক গিফট ব্যাগ। তা দেখে সবার ধারণা নিশ্চয়ই আলিয়ার জন্য ব্যাগ ভরে উপহার নিয়ে এসেছেন তিনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ