36 C
আবহাওয়া
১২:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেপ্তার

রাঙামাটিতে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেপ্তার


বিএনএ, রাঙামাটি :রাঙামাটির কাউখালীতে প্রাপ্ত বয়স্ক মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগে সৎ পিতা রাজু বিকাশ তঞ্চঙ্গ্যা (৪২) কে আটক করেছে কাউখালী থানা পুলিশ। বুধবার রাতে উপজেলার ঘাগড়া ইউনিয়ের ছোট পাগলী পাড়াতে কার্বারী (গ্রাম প্রধান) সালিশ বৈঠক চালাকালীন বিকাশ তঞ্চঙ্গ্যাকে আটক করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ১৫ বছর পূর্বে রাজু বিকাশ তঞ্চঙ্গ্যা সাথে ভিকটিমের মায়ের ২য় বিয়ে হয়। বছর সাত পূর্বে ৬ষ্ঠ শ্রেণীতে থাকাকালীন সৎ বাবার প্রথম লালসার শিকার হয় ভিকটিম। এরপর থেকে নানা সময়ে মেয়ের ওপর পাশবিক নির্যাতন চালাত পিতা রাজু বিকাশ তঞ্চঙ্গ্যা।

আটক রাজু বিকাশ তঞ্চঙ্গ্যা ঘাগড়া ইউনিয়নের ছোট পাগলী পাড়া এলাকার মৃত জয়লাল তঞ্চঙ্গ্যা ছেলে বলে জানা যায়।

ভিকটিমের মায়ের সাথে কথা বলে জানা যায়, ৬ষ্ঠ শ্রেণীতে পড়াকালীন প্রথম ধর্ষণের শিকার হয় ভিকটিম। ভিকটিম ঐ ঘটনার মাকে জানালে, মা অভিযুক্ত ধর্ষক পিতার কাছে জানতে চাইলে উল্টো তাকে মারধর করে রাজু। মা হয়ে মেয়ের ইজ্জত রক্ষা করতে গিয়ে নিজেই ভিকটিম হয়েছে একাধিকবার। সর্বশেষ ১০ ফেব্রুয়ারি রাতে মেয়েকে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয় সে। বিষয়টি ভিকটিম তার মাকে জানালে মা মেয়ে দুজনকে মারধর করে রাজু। শেষে উপায় না পেয়ে স্থানীয় পাড়ার কার্বারী (গ্রাম প্রধান) লক্ষী কুমার তঞ্চঙ্গ্যাকে বিচার দেন। পরে বিচার চলাকালীন সময়ে স্থানীয়দের কাছ থেকে স্থানীয় গণমাধ্যমকর্মী ও পুলিশ বিষয়টি জানতে পেরে সালিশি বৈঠক থেকে রাজু বিকাশ তঞ্চঙ্গ্যাকে আটক ও ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ আলী জানান, ভিকটেমের মা বাদী হয়ে তার ২য় স্বামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছে। ভিকটিমের অভিযুক্ত সৎ পিতাকে আদালতে পাঠালে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন,ওজি

Loading


শিরোনাম বিএনএ